ঢাকা, মঙ্গলবার, ৫ ফাল্গুন ১৪২৬, ১৮ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

বাণিজ‌্য মেলায় ওয়ালটন প্যাভিলিয়নে ক্রেতাদের ঢল

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-১৭ ৭:৪০:২২ পিএম     ||     আপডেট: ২০২০-০১-১৮ ৮:১২:৪৫ এএম

বাণিজ্য মেলায় দেশের সর্ববৃহৎ ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স ও টেলিকমিউনিকেশন পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটনের প্যাভিলিয়নে ক্রেতাদের উপচে পড়া ভিড় দেখা গেছে। চলছে কেনাকাটার ধুম। ক্রেতাদের সেবা দিতে ব‌্যস্ত সময় পারছেন প্যাভিলিয়নের কর্মকর্তারা।

শুক্রবার বাণিজ্য মেলা ঘুরে দেখা গেছে, মেলায় আসা বেশিরভাগ ক্রেতা-দর্শনার্থী ওয়ালটন প্যাভিলিয়নে যাচ্ছেন। তারা ফ্রিজ, টেলিভিশন, এয়ার কন্ডিশনার, ল্যাপটপ, মোবাইল ফোন, হোম ও কিচেন অ্যাপ্লায়েন্সসহ ওয়ালটনের কয়েকশ মডেলের পণ্য দেখছেন এবং কিনছেন।

মেলায় ওয়ালটন প্যাভিলিয়নের টেলিভিশন মনিটরিংয়ের দায়িত্ব থাকা মোস্তাফিজুর রহমান বলেন, আজ ছুটির দিন থাকায় ক্রেতাদের ব‌্যাপক ভিড় রয়েছে। আমাদের বিক্রয়কর্মীরা ক্রেতাদের সেবা দিতে ব‌্যস্ত সময় পার করছেন।

ওয়ালটনের ২৬ নম্বর প্যাভিলিয়ন রয়েছে ফ্রিজ ও হোম অ্যাপ্লায়েন্স পণ‌্য। মূলত ২৬ নম্বর প্যাভিলিয়নেই ক্রেতা ও দর্শনার্থীদের ভিড় বেশি৷ অধিকাংশ নারীর আগ্রহ হোম অ্যাপ্লায়েন্স পণ‌্যের দিকে।

ওয়ালটনের ২৯ নম্বর প্যাভিলিয়নে আছে টেলিভিশন, মোবাইল ফোন, ল্যাপটপসহ অন‌্যান‌্য পণ‌্য।  

ওয়ালটন প্যাভিলিয়নে গিয়ে দেখা যায়, অনেকে রাইস কুকার, ইন্ডাকশন কুকার, ব্লেন্ডার, গ্যাস স্টোভ, ইস্ত্রি, ইলেকট্রিক লাঞ্চ বক্স, রুম হিটারসহ বিভিন্ন হোম ও কিচেন অ্যাপ্লায়েন্স পণ্য কিনছেন।

ওয়ালটনের প্যাভিলিয়নে আসা রুবাইয়াত জাহান বলেন, ‘বাণিজ্য মেলায় যতগুলো স্টল বা প্যাভিলিয়ন দেখেছি, এর মধ্যে ওয়ালটনের প্যাভিলিয়ন দুটিই সবচেয়ে সুন্দর। দূর থেকে দেখেই চলে এসেছি এখানে।     

তিনি বলেন, বাণিজ্য মেলায় সবচেয়ে বেশি মডেলের পণ্য নিয়ে এসেছে ওয়ালটন। ওয়ালটন পণ্যের দামও তুলনামূলক কম। তাই দেখতে এসেই অনেক কিছুই কিনে ফেললাম।

কথা হয় রাজধানীর ধানমন্ডি থেকে আসা মোহাম্মদ রাসেলের সঙ্গে। তিনি বলেন, অনেক দিন ধরেই ভাবছি, একটি ল্যাপটপ কিনব। শুনেছি, ওয়ালটন ল্যাপটপ অনেক ভালো। তাই আজ মেলায় দেখতে আসলাম। দেখে ভালোই মনে হচ্ছে। আগামীকাল এসে ল্যাপটপ কিনব।

ওয়ালটন প্যাভিলিয়নের সমন্বয়ক মো. মোস্তফাজ্জামান সরকার বলেন, ‘আজ ছুটির দিন উপলক্ষে মেলা প্রচুর লোকজন এসেছেন। অন্যান্য প্রতিষ্ঠানের চেয়ে ওয়ালটন প্যাভিলিয়নে ক্রেতা সমাগম বেশি। বিক্রিও বেশ ভালো। মেলা শেষদিকে বিক্রি আরো বাড়তে পারে।’


ঢাকা/হাসিবুল/রফিক