ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘বাংলাদেশ প্রতিদিন-ওয়ালটন বিশ্বকাপ কুইজ’ এর ড্র অনুষ্ঠিত

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৪৯, ২৬ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘বাংলাদেশ প্রতিদিন-ওয়ালটন বিশ্বকাপ কুইজ’ এর ড্র অনুষ্ঠিত

বাংলাদেশ প্রতিদিন কনফারেন্স রুমে শনিবার ড্র’র মাধ্যমে ‘বাংলাদেশ প্রতিদিন-ওয়ালটন বিশ্বকাপ কুইজ’সহ দুটি বিশ্বকাপ কুইজের দুই ধাপের বিজয়ীদের নাম চূড়ান্ত হয়েছে।

ড্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চক্ষু বিশেষজ্ঞ অধ্যাপক ডাক্তার সৈয়দ মোদাসসের আলি। এছাড়াও ছিলেন বাংলাদেশ প্রতিদিনের যুগ্ম সম্পাদক আবু তাহের, উপ সম্পাদক মাহমুদ হাসান, ওয়ালটনের নির্বাহী পরিচালক (ওয়ালটন ও মার্সেল ব্র্যান্ড) হুমায়ুন কবীরসহ অন্যন্যরা।

বাংলাদেশ প্রতিদিন-ওয়ালটন বিশ্বকাপ ক্রিকেট কুইজের দুই ধাপের প্রথম ধাপে প্রথম পুরস্কার ৫৫ ইঞ্চি ওয়ালটন এলইডি টিভি জিতেছেন মো. ফারুক। দ্বিতীয় পুরস্কার জিতেছেন রাহাত, তৃতীয় জেসমিন, চতুর্থ রাইসা, পঞ্চম (৩টি) প্রাণতী, তাপুসী ও ফয়সাল এবং ষষ্ঠ (৬টি) রিয়াদ, রনি, আরিফুল হুদা, মো. নাঈম ইসলাম, পারুল আক্তার ও রুমা।

দ্বিতীয় ধাপে প্রথম হয়ে ৫৫ ইঞ্চি ওয়ালটন এলইডি টিভি পুরস্কার জিতেছেন মানিকনগরের আরিফ। দ্বিতীয় পুরস্কার জিতেছেন মেহেদি হাসান, আক্কাস হোসেন তৃতীয়, চতুর্থ নুসরাত, পঞ্চম শাহরিয়া, ষষ্ঠ মানহা এবং সপ্তম হুমায়ুন, জুই, আদীব বিন শরীফ, ইমরান।

এ ছাড়াও এই দিন বাংলাদেশ প্রতিদিন - মিনিস্টার বিশ্বকাপ ক্রিকেট কুইজেরও ড্র দুই ধাপে অনুষ্ঠিত হয়। প্রথম ধাপে প্রথম হয়ে ৫৫ ইঞ্চি ৪কে মিনিস্টার এলইডি টিভি পুরস্কার জিতেছেন সজল। দ্বিতীয় জোবেদা খাতুন, তৃতীয় শাহানারা আক্তার, চতুর্থ রুমি, পঞ্চম নাঈম আহমেদ, ষষ্ঠ নাবিলি আক্তার ও মো. ইব্রাহীম, সপ্তম পুরস্কার (৩টি) প্রান্তি, নাসরিন ও হাসান এবং অষ্টম পুরস্কার (৩টি) জিতেছেন স্মৃতি, শাহিদুর ও তামান্না খান।

দ্বিতীয় ধাপে প্রথম পুরস্কার মিনিস্টার ৫৫ ইঞ্চি ৪কে এলইডি টিভি জিতেছেন শারমিন। দ্বিতীয় পুরস্কার জিতেছেন দোলন চাপা, তৃতীয় লিমা, চতুর্থ নাজমা, পঞ্চম আব্দুল্লাহ আল মামুন, ষষ্ঠ (২টি) সামিহা ও শামিম, সপ্তম (৩টি) মো. আনোয়ার হোসেন, নুরুজ্জামান খান ও রাবেয়া আক্তার এবং অষ্টম (৩টি) মো. বিপ্লব, মাহতাব ও সাথী।


ঢাকা/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়