ঢাকা, সোমবার, ২৯ আষাঢ় ১৪২৭, ১৩ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:

বাণিজ্য মেলায় ওয়ালটন ফ্রিজ কিনে আরো দুটি ফ্রি পেলেন ব্যবসায়ী

অগাস্টিন সুজন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-২৭ ৪:৪২:৪১ পিএম     ||     আপডেট: ২০২০-০১-২৭ ৪:৪২:৪১ পিএম
আব্দুল জলিলের হাতে ক্যাশ ভাউচারের টাকায় কেনা দুটি ফ্রিজ তুলে দিচ্ছেন ওয়ালটনের নির্বাহী পরিচালক হুমায়ূন কবীর ও চিত্রনায়ক আমিন খান

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ওয়ালটন নিয়ে এসেছে দেড় শতাধিক মডেলের রেফ্রিজারেটর ও ফ্রিজার। আকর্ষণীয় ডিজাইন ও অত্যাধুনিক ফিচারের সাশ্রয়ী মূল্যের এসব ফ্রিজ ক্রেতা-দর্শনার্থীরাও আগ্রহী হচ্ছেন। পাশাপাশি নগদ মূল্য ছাড়সহ নানা সুবিধা থাকায় মেলায় ওয়ালটন ফ্রিজ কেনার ধুম পড়েছে।

বাণিজ্য মেলা থেকে ওয়ালটন রেফ্রিজারেটর কিনে ২০০ শতাংশ ক্যাশ ভাউচার পেয়েছেন যাত্রাবাড়ীর ক্ষুদ্র ব্যবসায়ী আব্দুল জলিল। ক্যাশ ভাউচারের ওই টাকায় আরো দুটি ফ্রিজ কিনেছেন তিনি। এক ফ্রিজ কিনে আরো দুটি ফ্রি পেয়ে মহাখুশি আব্দুল জলিল ও তার পরিবার।

জানা গেছে, দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৫ এর আওতায় ‘উইন্টার ফেস্টিভ্যাল’-এ ২০০ শতাংশ ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগসহ ওয়ালটন ফ্রিজের ক্রেতাদের জন্য রয়েছে নিশ্চিত ক্যাশব্যাক। পাশাপাশি, মেলা থেকে সব মডেলের ফ্রিজে ১০ শতাংশ মূল্যছাড়সহ ফ্রি হোম ডেলিভারি দিচ্ছে ওয়ালটন।

রোববার সন্ধ্যায় আব্দুল জলিলের হাতে ২০০ শতাংশ ক্যাশ ভাউচার তুলে দেন ওয়ালটনের নির্বাহী পরিচালক মো. হুমায়ূন কবীর এবং চিত্রনায়ক আমিন খান। এ সময়  উপস্থিত ছিলেন ওয়ালটন টেলিভিশনের সিইও মোস্তফা নাহিদ হোসেন এবং ফ্রিজ বিভাগের অ্যাডিশনাল ডিরেক্টর শহিদুজ্জামান রানা।

ভাগ্যবান ক্রেতা আব্দুল জলিল জানান, যাত্রাবাড়ীতে  ইন্টেরিয়ার ডিজাইনের ব্যবসা রয়েছে তার। গত শনিবার মেলার ২৬ নম্বর প্রিমিয়ার প্যাভিলিয়ন থেকে ৩৩৩ লিটারের একটি ওয়ালটন ফ্রিজ কেনেন। এরপর ডিজিটাল ক্যাম্পেইনে রেজিস্ট্রেশন করলে সাথে সাথেই তার মোবাইলে ২০০ শতাংশ ক্যাশ ভাউচার পাওয়ার মেসেজ যায়।

এর আগে বাণিজ্য মেলা থেকে ওয়ালটন ফ্রিজ কিনে ১০০ শতাংশ ক্যাশ ভাউচার পেয়েছিলেন উত্তর শাজাহানপুরের বাসিন্দা মো. শাহনেওয়াজ।

উল্লেখ্য, ক্যাশ ভাউচারের টাকায় গ্রাহক তার পছন্দমতো সমপরিমাণ দামের যেকোনো ওয়ালটন পণ্য কিনতে পারেন।

জানা গেছে, আন্তর্জাতিক মান যাচাইকারি সংস্থা নাসদাত-ইউটিএস টেস্টিং ল্যাব থেকে মান নিশ্চিত হয়ে ওয়ালটনের প্রতিটি ফ্রিজ বাজারে ছাড়া হচ্ছে। ওয়ালটনের রয়েছে বিএসটিআইয়ের ফাইভ স্টার এনার্জি এফিশিয়েন্সি রেটিং। ওয়ালটনের পণ্য সিবি, আরওএইচএস, আরইএসিএইচ, ইএমসি, এসএএসও, ইএসএমএ, জি-মার্ক ইত্যাদি আন্তর্জাতিক টেস্টে উত্তীর্ণ এবং সার্টিফিকেট পেয়েছে। আন্তর্জাতিকমানের ওয়ালটন ফ্রিজ রপ্তানি হচ্ছে বিশ্বের বিভিন্ন দেশে। স্থানীয় ফ্রিজ বাজারে প্রায় ৭৫ শতাংশ মার্কেট শেয়ার রয়েছে ওয়ালটনের। এছাড়া গত বছরের ডিসেম্বরে ষষ্ঠবারের মতো দেশের নম্বর ওয়ান রেফ্রিজারেটর ব্র্যান্ডের মর্যাদাস্বরূপ ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড’ পেয়েছে ওয়ালটন।

ফ্রিজে এক বছরের রিপ্লেসমেন্ট সুবিধার পাশাপাশি কম্প্রেসরে ১২ বছরের গ্যারান্টি দিচ্ছে ওয়ালটন। দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে সারা দেশে রয়েছে ৭৩টি সার্ভিস পয়েন্ট।


ঢাকা/অগাস্টিন সুজন/সাইফ