ঢাকা, মঙ্গলবার, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ০২ জুন ২০২০
Risingbd
সর্বশেষ:

হরতালের প্রভাব নেই বাণিজ্য মেলায়

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০২-০২ ৭:৪২:০১ পিএম     ||     আপডেট: ২০২০-০২-০২ ৭:৪২:০১ পিএম

ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে অনিয়মের অভিযোগে বিএনপি হরতালের ডাক দিলেও সেটির প্রভাব ছিল না ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায়।

রোববার রাজধানীর শেরে বাংলা নগরে বাণিজ্য মেলা ঘুরে এমন চিত্রই দেখা গেছে। সকাল থেকে দুপুর পর্যন্ত ক্রেতা বা দর্শনার্থীদের ভিড় কিছুটা কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে লোকসমাগম বেড়ে যায়।

এদিকে বাণিজ্য মেলায় শেষ মুহূর্তে জমে ওঠায় খুশী বিক্রেতারাও। বিক্রেতারা ক্রেতাদের আকৃষ্ট করতে আগের তুলনায় মূ‌ল‌্যছাড়ের অফার বাড়িয়ে দিচ্ছেন।

কথা হয় বাণিজ্য মেলায় রামপুরা থেকে আসা আসলাম হোসেনের সঙ্গে। হরতাল সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, ‘এখন আর হরতাল হয়না। এখন এমন অবস্থা হয়েছে যে, হরতালের দিন আরো পরিবহন বেশি চলাচল করে। তাই হরতালের বিষয় মাথায় না নিয়েই পরিবারের সবাইকে নিয়ে বাণিজ্য মেলায় আসলাম। ’

উত্তরা থেকে মেলায় কেনাকাটা করতে আসা মনি আক্তার বলেন, ‘মেলায় ঘুরে নতুন নতুন সাংসারিক পণ্য দেখতে ভালো লাগে। শেষদিকে ছাড় বেশি দেয়ায় এসেছি। অন্য সময় নিউমার্কেট ও বায়তুল মোকাররমে কেনাকাটা করি। কিন্তু বাণিজ্য মেলা অখানকার থেকেও বেশি আইটেমের পন্য পাওয়া যায় তাই এখানে কিনতে আসলাম। ’


ঢাকা/হাসিবুল/সাজেদ