ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ইসলামী ব্যাংকের ব্যবসা উন্নয়ন কর্মশালা

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২২, ২৬ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইসলামী ব্যাংকের ব্যবসা উন্নয়ন কর্মশালা

ইসলামী ব্যাংকের কুমিল্লা জোনের এজেন্ট ব্যাংকিং ব্যবসায় উন্নয়ন সম্মেলন এবং মানিলন্ডারিং ও সন্ত্রাসী কর্মকাণ্ডে অর্থায়ন প্রতিরোধ বিষয়ক কর্মশালা হয়েছে।

বুধবার কুমিল্লা বার্ড মিলনায়তনে এ কর্মশালা হয়। ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. মোশাররফ হোসাইন, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. জামাল উদ্দিন মজুমদার ও বাংলাদেশ ব্যাংকের উপ-পরিচালক শাহানাজ পারভীন।

শুভেচ্ছা বক্তব্য দেন রাজউকের পরিচালক মো. শামছুল হক। স্বাগত বক্তব্য দেন ব্যাংকের এজেন্ট ব্যাংকিং ডিভিশন প্রধান মো. মাহবুব আলম।

ব্যাংকের কুমিল্লা জোন প্রধান মাহবুব এ আলমের  সভাপতিত্বে অনুষ্ঠানে কুমিল্লা জোনের ২৪টি শাখার ব্যবস্থাপক এবং ১৩০টি এজেন্ট আউটলেটের স্বত্বাধিকারী অংশ নেন।

মাহবুব উল আলম বলেন, গ্রামীণ জনপদে আর্থিক সেবা পৌঁছাতে এজেন্ট আউটলেটগুলো গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। এজেন্ট আউটলেটগুলোতে পল্লী উন্নয়ন প্রকল্পের কেন্দ্র স্থাপনের মাধ্যমে প্রত্যন্ত অঞ্চলের মানুষের অর্থনৈতিক উন্নয়নে কাজ করা হবে। তিনি ব্যাংকের ডিজিটাল প্রোডাক্টসমুহ ব্যাপকভাবে সম্প্রসারণের ওপর গুরুত্ব দেন।

তিনি সততা, আন্তরিকতা, নিষ্ঠা ও দক্ষতার সমন্বয়ে কাজ করার জন্য এজেন্টদের প্রতি আহ্বান জানান।


ঢাকা/সুমন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়