ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

ওয়ালটনের নতুন মডেলের এসি, টিভি উন্মোচন করলেন বাণিজ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৯, ৭ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটনের নতুন মডেলের এসি, টিভি উন্মোচন করলেন বাণিজ্যমন্ত্রী

ওয়ালটনের বেভেলিন সিরিজের নতুন মডেলের এসি উন্মোচন করছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, ‘ওয়ালটন স্টেট অব দ‌্য  আর্ট’ ইন্ডাস্ট্রি। কেউ না দেখলে এর কর্মযজ্ঞ বিশ্বাস করতে পারবে না। ওয়ালটনের পণ্য আন্তর্জাতিক মানের। ওয়ালটন উদ্যেক্তাদের স্বপ্ন এবং অসামান্য চেষ্টা আছে বলেই তারা সফল হচ্ছেন।

শনিবার (৭ মার্চ) গাজীপুরের চন্দ্রায় বাংলাদেশি ইলেকট্রনিক্স এবং প্রযুক্তিপণ্য জায়ান্ট ওয়ালটনের কারখানা পরিদর্শনের সময় এ কথা বলেন বাণিজ্যমন্ত্রী।

এ সময় তিনি ওয়ালটনের বেভেলিন সিরিজের নতুন মডেলের ইনভার্টার এসি এবং নতুন মডেলের ৫৫ ইঞ্চি আল্ট্রা স্লিম ফোর-কে স্মার্ট টেলিভিশন উন্মোচন করেন।

ওয়ালটন কারখানায় নতুন মডেলের আল্ট্রা স্লিম ফোর-কে স্মার্ট টেলিভিশন উন্মোচন করছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি

ওয়ালটন কারখানা পরিদর্শনকালে তার সঙ্গে ছিলেন বাণিজ্য মন্ত্রণালয়ের সচিব ড. মো. জাফর উদ্দীন এবং বাণিজ্যমন্ত্রীর স্ত্রী আইরীন মালবিকা মুনশি।

এর আগে দুপুরে মন্ত্রী এবং তার সফরসঙ্গীরা ওয়ালটন কারখানা কমপ্লেক্সে পৌঁছলে তাদের ফুলেল শুভেচ্ছা জানান ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এস এম নূরুল আলম রেজভী, ভাইস-চেয়ারম্যান এস এম শামছুল আলম, ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান এস এম রেজাউল আলম এবং ওয়ালটন গ্রুপের পরিচালক রিফাহ তাসনিয়া স্বর্ণা।

ওয়ালটনের রেফ্রিজারেটর কারখানা পরিদর্শন করছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি

এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার এবং আলমগীর আলম সরকার, এক্সিকিউটিভ ডিরেক্টর হুমায়ূন কবীর, উদয় হাকিম, তানভীর রহমান, ইউসুফ আলী এবং লিয়াকত আলী, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর ফিরোজ আলম, শাহজাদা সেলিম ও জাহিদুল ইসলাম প্রমুখ।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বাণিজ্যমন্ত্রী বলেন, সরকার চেষ্টা চালিয়ে যাচ্ছে, যাতে সরকারি কেনাকাটায় ওয়ালটন তথা দেশীয় পণ্য প্রাধান্য পায়। তিনি এলিভেটর উৎপাদনে সরকারি নীতি সহায়তা বাড়ানোর আশ্বাস দেন।

ওয়ালটন কম্প্রেসর কারখানায় বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি

বাণিজ্য মন্ত্রণালয়ের সচিব ড. মো. জাফর উদ্দীন বলেন, ওয়ালটন বাংলাদেশে অভাবনীয় পরিবর্তন এনেছে। ওয়ালটনের কারখানা না দেখলে বাংলাদেশের অর্থনীতি এবং উৎপাদন শিল্পে তাদের অবদান অনুধাবন করা যাবে না।

এর আগে কারখানায় পৌঁছে বাণিজ্যমন্ত্রী এবং তার সফরসঙ্গীরা ওয়ালটনের সুসজ্জিত ডিসপ্লে সেন্টার পরিদর্শন করেন। এরপর অতিথিরা ওয়ালটনের রেফ্রিজারেটর, কম্প্রেসর, মেটাল কাস্টিং, এয়ার কন্ডিশনার, মোবাইল ফোন, ল্যাপটপ, এলিভেটর, টেলিভিশন ইত্যাদির উৎপাদন প্রক্রিয়া সরেজমিনে পরিদর্শন করেন। তারা ওয়ালটনের অত্যাধুনিক কারখানায় বিশ্বমানের বিভিন্ন পণ্যের উৎপাদন দেখে মুগ্ধ হন।

**




 

ঢাকা/অগাস্টিন সুজন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়