ঢাকা, শুক্রবার, ২৬ চৈত্র ১৪২৬, ১০ এপ্রিল ২০২০
Risingbd
সর্বশেষ:

চরফ্যাশনে ওয়ালটনের ৭৪তম সার্ভিস সেন্টার

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৩-১৬ ৯:৫৬:৫৭ পিএম     ||     আপডেট: ২০২০-০৩-১৭ ৯:৪৮:৪৩ এএম

গ্রাহকসেবা সহজতর করার লক্ষে বিক্রয়োত্তর সেবাকে অটোমেশনের আওতায় আনার পাশাপাশি দেশব্যাপী নতুন সার্ভিস সেন্টার চালু করছে ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম। এরই ধারাবাহিকতায় ভোলা চরফ্যাশনের টিপু সুলতান রোডে চালু করলো ৭৪তম সার্ভিস সেন্টার।

সোমবার (১৬ মার্চ) ডিজিটাল পদ্ধতিতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে নতুন সার্ভিস সেন্টারটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন রেফ্রিজারেটর পণ্যের সিইও গোলাম মুর্শেদ, টেলিভিশন পণ্যের সিইও মোস্তফা নাহিদ হোসেন এবং ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের বিভাগীয় প্রধান মুজাহিদুল ইসলাম।

অনুষ্ঠানের প্রধান অতিথি গোলাম মুর্শেদ বলেন, চরফ্যাশন দেশের অন্যতম একটি গুরুত্বপূর্ণ এবং সম্ভাবনাময় উপজেলা। দূরত্বকে জয় করে ওয়ালটন সার্ভিস ম্যানেজেমেন্ট সিস্টেম তার সব গ্রাহকদের সর্বোচ্চ সেবা নিশ্চিতকরার লক্ষ্যকে বিবেচনায় নিয়ে দেশব্যাপী তার গ্রাহকসেবা নিশ্চিত করে যাচ্ছে।  এ সার্ভিস পয়েন্ট চরফ্যাশনের ওয়ালটন এবং মার্সেল পণ্যের গ্রাহকদের সেবা দেওয়ার মাধ্যমে সন্তুষ্টি অর্জনে দৃঢ়প্রতিজ্ঞ।  ভিডিও কনফারেন্স মাধ্যমে ডিজিটালি উদ্বোধন করে ওয়ালট সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম প্রমাণ করেছে যে বাংলাদেশের সব অঞ্চল তাদের সেবার আওতাধীন।

জনাব মোস্তফা নাহিদ হোসেন তার বক্তব্যে বলেন, ওয়ালটন এবং মার্সেল ব্র্যান্ডের টেলিভিশনের চাহিদা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। ফলে গ্রাহকসেবা সবার দোরগোড়ায় পৌঁছে দেওয়া আমাদের লক্ষ্য।  দক্ষিণের এই উপজেলা এই অঞ্চলের সিঙ্গাপুর।  সম্ভাবনাময় এ অঞ্চলে নতুন সার্ভিস পয়েন্ট উন্নত গ্রাহকসেবা নিশ্চিত করবে।

ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের প্রধান মুজাহিদুল ইসলাম জানান, চরফ্যাশন অঞ্চলের ওয়ালটন এবং মার্সেলের প্লাজা ও ডিস্ট্রিবিউটরদের দীর্ঘদিনের দাবির পরিপ্রেক্ষিতে এ সার্ভিস পয়েন্টটি চালু করা হচ্ছে।  চরফ্যাশন সার্ভিস পয়েন্ট থেকে খুব সহজে এবং দ্রুত সময়ের মধ্যে ফ্রিজ এবং টেলিভিশন এর গ্রাহকরা প্রত্যাশিত সেবা নিতে পারবেন।  এ ক্ষেত্রে সংশ্লিষ্ট সব সেলস পয়েন্টের কর্মকর্তা এবং কর্মচারীদের সহযোগিতা কামনা করেন।

তিনি আরও বলেন, ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম দেশের একমাত্র আইএসও ৯০০১:২০১৫ স্ট্যান্ডার্ড সার্ভিস নেটওয়ার্ক।  তাই শতভাগ পেশাদারি মনোভাব নিয়ে আমাদের সার্ভিস টিম গ্রাহকসেবা দিয়ে যাচ্ছেন।

অনুষ্ঠানে রেফ্রিজারেটর সার্ভিস ডেভেলপমেন্টের প্রধান আনিুসুর রহমান মল্লিক বলেন, আমাদের মূল লক্ষ্য হলো গ্রাহকদের সর্বোচ্চ সেবা নিশ্চিত করা।  আমরা সবসময় চাই এ অঞ্চলে ওয়ালটন এবং মার্সেল পণ্যের বিক্রয় আরও বাড়তে থাকুক। সেজন্য যে ধরনের গ্রাহকসেবা প্রয়োজন তা আমরা দিতে দৃঢ়প্রতিজ্ঞ।

অনুষ্ঠানে টেলিভিশন সার্ভিস ডেভেলপমেন্টের প্রধান ব্রজগোপাল কর্মকার বলেন, এ এলাকার গ্রাহক, ডিস্ট্রিবিউটর এবং প্লাজার দীর্ঘদিনের দাবি পূরণে আজ আমরা সক্ষম হয়েছি।  এখন এলাকার গ্রাহক খুব সহজেই উন্নত সেবা পাবেন।


এছাড়াও উপস্থিত ছিলেন- ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের সিরাজুল ইসলাম, সিনিয়র এডিশনাল ডিরেক্টর ও সেকশন প্রধান- অ্যাকাউন্টস এবং ইনভেন্টরি সেকশন; আরিফুজ্জামান, এডিশনাল ডিরেক্টর ও সেকশন প্রধান- এসি সার্ভিস ডেভেলপমেন্ট; মারুফ হাসান, ডেপুটি ডিরেক্টর ও সেকশন প্রধান- ইঞ্জিন এবং হোম অ্যাপলায়েন্স সার্ভিস ডেভেলপমেন্ট, পলাশ কুমার সাহা, সিনিয়র ডেপুটি ডিরেক্টর, সেকশন প্রধান- মনিটরিং সেকশন; আলিমুল আল রাজী, ডেপুটি ডিরেক্টর ও সেকশন প্রধান- কাস্টমার রিলেশন সেকশন; পাভেল রাহমান, প্রিন্সিপ্যাল অফিসার-১, সেকশন প্রধান (ভারপ্রাপ্ত)– কলসেন্টার।  পুরো আয়োজনে কারিগরী সহায়তা দেন আইটি বিভাগের হাসান আলি, আরিফুল ইসলাম ও মোরশেদুল আফসার।  এছাড়া সিসিটিভি সার্ভিল্যানস ও মনিটরিং সেকশন থেকে কারিগরী সহায়তা দেন, রিপন মাহমুদ ও রেজাউল করিম।

উদ্বোধনী অনুষ্ঠানে ওয়ালটন সার্ভিস পয়েন্ট- চরফ্যাশন শাখায় আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় বিভিন্ন ডিস্ট্রিবিউটর এবং প্লাজার স্বত্ত্বাধিকারী, ম্যানেজার এবং আমন্ত্রিত অতিথিরা।


ঢাকা/পলাশ/এসএম/নাসিম