ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ওয়ালটন মানুষের পাশে দাঁড়িয়েছে: বাণিজ্যমন্ত্রী (ভিডিও)

একরাম হোসেন পলাশ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:২৭, ২ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন মানুষের পাশে দাঁড়িয়েছে: বাণিজ্যমন্ত্রী (ভিডিও)

বাণিজ্যমন্ত্রীর হাতে রংপুর বিভাগের স্বাস্থ্যকর্মীদের জন্য পিপিই তুলে দিচ্ছেন ওয়ালটনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ

মানবতার ডাকে সাড়া দিয়ে করোনাভাইরাস সৃষ্ট এই দুর্যোগে ওয়ালটন মানুষের পাশে দাঁড়িয়েছে মন্তব্য করেছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। রংপুর বিভাগের আওতাধীন সরকারি হাসপাতালগুলোতে ওয়ালটনের পিপিই সরবরাহ কার্যক্রম উদ্বোধনকালে মন্ত্রী একথা বলেন।

করোনাভাইরাস সৃষ্ট মহামারি মোকাবিলায় চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পারসোনাল প্রোটেকটিভ ইক্যুইপমেন্ট- পিপিই) দিচ্ছে বাংলাদেশী মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটন। এরই ধারাবাহিকতায় আজ রাজধানীতে সচিবালয়ে বাণিজ্যমন্ত্রীর হাতে পিপিই তুলে দেয় ওয়ালটন কর্তৃপক্ষ।

এ সময় বাণিজ্যমন্ত্রী বলেন, বিশ্বব্যাপি ছড়িয়ে পড়া করোনাভাইরাস সৃষ্ট মহামারি প্রতিরোধে আমাদের সকলের এগিয়ে আসা উচিত। এরই মধ্যে ওয়ালটন এগিয়ে এসেছে। এই দুর্যোগ মোকাবিলায় ওয়ালটন প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ৩ কোটি টাকা অনুদান দিয়েছে। আজকে রংপুর বিভাগের স্বাস্থ্যকর্মীদের জন্য পিপিই দিলো।

ওয়ালটন পর্যায়ক্রমে দেশের সব জেলায় পিপিই দেবে উল্লেখ করে বাণিজ্যমন্ত্রী বলেন, মানবতার ডাকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে ওয়ালটন। এ জন্য তাদের ধন্যবাদ। কারণ ব্যবসা সবাই করবে। কিন্তু এখন সময় খারাপ। সময়ের প্রয়োজনে যে মানুষের পাশে এসে দাঁড়াবে তাকে অবশ্যই শ্রদ্ধা জানানো উচিত। ওয়ালটন মানুষের পাশে দাঁড়িয়েছে।

উল্লেখ্য, মরণঘাতি নোভেল করোনাভাইরাসের বিস্তার প্রতিরোধে দেশব্যাপী ব্যাপক প্রতিরক্ষামূলক কার্যক্রম হাতে নিয়েছে ওয়ালটন। স্বাস্থ্যকর্মীদের ৬৫ হাজার পিপিই দিচ্ছে প্রতিষ্ঠানটি। প্রাথমিকভাবে স্বাস্থ্যকর্মী, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, সাংবাদিকদের জন্য ৫ হাজার প্রোটেকটিভ স্যুট, মেডিক্যাল মাস্ক, হ্যান্ড গ্লাভস ও স্যু কভার বিতরণ শুরু করেছে তারা। বাংলাদেশে নিজস্ব কারখানায় তৈরি করতে যাচ্ছে অক্সিজেন সরবরাহ যন্ত্র (ভেন্টিলেটর) সহ বিভিন্ন সুরক্ষা সরঞ্জাম।

ইতোমধ্যে সামাজিক সংগঠন বিদ্যানন্দ ফাউন্ডেশনে ১০ লাখ টাকা অনুদান দিয়েছে ওয়ালটন। নিত্য প্রয়োজনীয় জিনিসের চাহিদা মেটাতে যারা হিমশিম খাচ্ছেন, এরকম ৪০ হাজার মানুষের খাবার সরবরাহে কাজ করছে বিদ্যানন্দ।

এ সময় বাণিজ্যমন্ত্রীর সঙ্গে আরো উপস্থিত ছিলেন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র (এফবিসিসিআই) সভাপতি শেখ ফজলে ফাহিম, ঢাকা-১০ আসনের সাংসদ শফিউল ইসলাম মহিউদ্দিন, বাংলাদেশ নিটওয়্যার ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স এসোসিয়েশনের সভাপতি একেএম সেলিম ওসমান, এক্সপোর্টার্স এসোসিয়েশন অব বাংলাদেশের সভাপতি সালাম মুর্শেদী প্রমূখ।

ওয়ালটনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন এক্সিকিউটিভ ডিরেক্টর লিয়াকত আলী, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর জাহিদুল ইসলাম, অপারেটিভ ডিরেক্টর শাহজালাল হোসেন লিমন, অ্যাডিশনাল ডিরেক্টর রবিউল ইসলাম মিল্টন প্রমূখ।





ঢাকা/তারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়