ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

নিউইয়র্কে সোনালী এক্সচেঞ্জের কার্যক্রম ২ মে চালু হচ্ছে

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:০৩, ২৮ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
 নিউইয়র্কে সোনালী এক্সচেঞ্জের কার্যক্রম ২ মে চালু হচ্ছে

নিউইয়র্কের বাংলাদেশ কনস্যুলেট জেনারেল এর উদ্যোগে  সোনালী এক্সচেঞ্জের মাধ্যমে বাংলাদেশে ফের  রেমিটেন্স পাঠানো শুরু হচ্ছে।

নিউইয়র্কের বাংলাদেশ কনস্যুলেট জেনারেল থেকে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ২ মে শনিবার থেকে সোনালী এক্সচেঞ্জ নিউইয়র্কের ৭টি শাখা (ম্যানহাটান, জ্যাকসন হাইটস, জ্যামাইকা, ব্রুকলিন, ব্রঙ্কস, ওজনপার্ক এবং এস্টোরিয়া) স্বাগতিক সরকারের কোভিড-১৯ বিধি-বিধান মেনে এবং নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে তাদের কার্যক্রম পুনরায় চালু করতে যাচ্ছে।

সোনালী এক্সচেঞ্জ এর যে কোন শাখায় শনিবার থেকে বুধবার সকাল ১১ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত বাংলাদেশে টাকা পাঠানো যাবে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, সশরীরে উপস্থিত না হয়েও সোনালী এক্সচেঞ্জ এর ওয়েবসাইট (www.sonaliexchange.com) এর মাধ্যমে অন-লাইন ভিত্তিক আর্থিক লেন-দেন করা যাবে।

এ ছাড়া বাংলাদেশে রেমিটেন্স পাঠানোর বিষয়ে যে কোন প্রয়োজনে দেবশ্রী মিত্র, প্রধান নির্বাহী কর্মকর্তা, সোনালী এক্সচেঞ্জ কোঃ ইঙ্ক, ৩৩৬ ইস্ট, ৪৫ স্ট্রিট, ৮তলা, নিউইয়র্ক, এনওয়াই-১০০১৭ ফোনঃ ২১২ ৮০৮ ০৭৯০, ২১২ ৮০৮ ৪০৮৫ ফ্যাক্সঃ ২১২ ৮০৮ ০৭৯১, ইমেইল: [email protected] এর সাথে যোগাযোগ করতে বলা হয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য, বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের কারণে স্থানীয় বিধি-বিধানের জন্য সোনালী একচেঞ্জ এর কার্যক্রম ২১ মার্চ ২০২০ থেকে সাময়িকভাবে স্থগিত ছিল।

 

ঢাকা/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়