ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

আঞ্জুমানকে ফ্রিজিং ভ্যান দিলো ব্র্যাক ব্যাংক

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৭, ২০ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
আঞ্জুমানকে ফ্রিজিং ভ্যান দিলো ব্র্যাক ব্যাংক

করোনায় আক্রান্ত বা উপসর্গ নিয়ে মৃত ব্যক্তিদের পরিবহনের জন্য আঞ্জুমান মুফিদুল ইসলামকে বিশেষায়িত ফ্রিজিং ভ্যান দিয়েছে ব্র্যাক ব্যাংক।

বুধবার (২০ মে) আঞ্জুমান মুফিদুল ইসলামের দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিদের হাতে ভ্যানটি হস্তান্তর করেন ব্যাংকটির প্রতিনিধিরা। একই সাথে দাফন প্রক্রিয়ায় নিয়োজিত আঞ্জুমানের কর্মীদের জন্য ব্যাংকটি ২০০ সেট ব্যক্তিগত সুরক্ষামূলক সরঞ্জাম (পিপিই) দেওয়া হয়েছে।

ব্র্যাক ব্যাংকের হেড অফ কমিউনিকেশন ইকরাম কবীর বলেন, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রায় প্রতিদিনই আমাদের কেউ না কেউ মারা যাচ্ছেন। এই ভাইরাসের সংক্রমণ ঠেকাতে বিশেষ ব্যবস্থা নিশ্চিত করে তাদের দাফন করাটা অত্যন্ত গুরূত্বপূর্ণ।

তিনি বলেন, মহামারির এই সময়ে আঞ্জুমানের এই সাহসী পদক্ষেপ অত্যন্ত অনুপ্রেরণাদায়ক। তাদের এই মহৎ কর্মের সাথে যুক্ত হতে পেরে ব্র্যাক ব্যাংক গর্বিত।

তেজগাঁওয়ে ব্র্যাক ব্যাংকের হেড অফিসে এই হস্তান্তর প্রক্রিয়া অনুষ্ঠিত হয়।  যেখানে আঞ্জুমান মুফিদুল ইসলাম এর পক্ষ থেকে ট্রাস্টি ও ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ আজিম ও ব্র্যাক ব্যাংকের হেড অফ সেফটি অ্যান্ড সিকিউরিটি আরিফ চৌধুরী উপস্থিত ছিলেন।

আঞ্জুমান মুফিদুল ইসলাম একটি অলাভজনক স্বেচ্ছাসেবী সংস্থা।  করোনার লক্ষণযুক্ত রোগীদের জন্য পরিবহন পরিষেবা এবং বিশেষভাবে প্রশিক্ষিত স্বেচ্ছাসেবীদের দ্বারা করোনায় নিহতদের মরদেহ দাফনের সেবা প্রদান করছে।

 

এম এ রহমান/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়