ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

মার্সেল ফ্রিজ ওয়াশিং মেশিন ওভেন কিনে লাখপতি হওয়ার সুযোগ

একরাম হোসেন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৩, ৮ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
মার্সেল ফ্রিজ ওয়াশিং মেশিন ওভেন কিনে লাখপতি হওয়ার সুযোগ

মার্সেল ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৭ এর আওতায় ‘ঈদের খুশি জমবে বেশি- ফ্রিজ, ওয়াশিং মেশিন ও মাইক্রোওয়েভ ওভেনে লাখপতি’ শীর্ষক সুবিধার ডিক্লারেশন প্রোগ্রামে প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা

ঈদুল আজহা উপলক্ষে আবারও লাখপতি হওয়ার সুযোগ নিয়ে এলো মার্সেল। ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৭ এর আওতায় প্রতিষ্ঠানটি এ সুযোগ দিচ্ছে।

ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় মার্সেল ফ্রিজ, ওয়াশিং মেশিন ও মাইক্রোওয়েভ ওভেন কিনে ক্রেতারা পেতে পারেন সর্বোচ্চ ১ লাখ টাকার ক্যাশ ভাউচার। থাকছে লক্ষ লক্ষ টাকার নিশ্চিত ক্যাশ ভাউচার।

রোববার (৭ জুন, ২০২০) রাজধানীতে মার্সেলের করপোরেট অফিসে ‘ঈদের খুশি জমবে বেশি- ফ্রিজ, ওয়াশিং মেশিন ও মাইক্রোওয়েভ ওভেনে লাখপতি’ শীর্ষক সুবিধার ডিক্লারেশন প্রোগ্রাম আয়োজন করা হয়। এতে জানানো হয়, ৮ জুন থেকে কোরবানির ঈদ পর্যন্ত সারা দেশে মার্সেল ফ্রিজ, ওয়াশিং মেশিন ও মাইক্রোওয়েভ ওভেন কিনে একজন গ্রাহক সর্বোচ্চ ১ লাখ টাকা পর্যন্ত ক্যাশভাউচার পেতে পারেন। সব ক্রেতার জন্য রয়েছে নিশ্চিত ক্যাশ ভাউচার।

ডিক্লারেশন প্রোগ্রামে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক ড. মো. সাখাওয়াৎ হোসেন, আমিন খান ও উদয় হাকিম, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর ফিরোজ আলম ও শাহজাদা সেলিম, অ্যাডিশনাল ডিরেক্টর মিলটন আহমেদ প্রমুখ।

উল্লেখ্য, অনলাইনে দ্রুত সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দেওয়ার লক্ষ্যে সারা দেশে ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে মার্সেল। এ পদ্ধতিতে ক্রেতার নাম, মোবাইল ফোন নম্বর এবং বিক্রি করা পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত তথ্য মার্সেলের সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। ফলে ওয়ারেন্টি কার্ড হারিয়ে ফেললেও দেশের যেকোনো মার্সেল সার্ভিস সেন্টার থেকে দ্রুত কাঙ্ক্ষিত সেবা পাচ্ছেন গ্রাহক। এ কার্যক্রমে ক্রেতাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে উদ্বুদ্ধ করতে উক্ত কার্যক্রম হাতে নিয়েছে মার্সেল।

মার্সেল ফ্রিজের কর্মকর্তারা জানান, স্থানীয় বাজারে মার্সেলের রয়েছে সাশ্রয়ী মূল্যের শতাধিক মডেলের ফ্রস্ট ও নন-ফ্রস্ট রেফ্রিজারেটর, ডিপ ফ্রিজ ও বেভারেজ কুলার। এসবের মধ্যে রয়েছে আকর্ষণীয় ডিজাইনের গ্লাস ডোর, ব্যাপক বিদ্যুৎসাশ্রয়ী ইনভার্টার প্রযুক্তির ফ্রস্ট ও সাইড বাই সাইড গ্লাস ডোরের নন-ফ্রস্ট রেফ্রিজারেটর, বিএসটিআই’র ‘ফাইভ স্টার’ এনার্জি রেটিংপ্রাপ্ত রেফ্রিজারেটর। এসব ফ্রিজ স্ট্যাবিলাইজার ছাড়াই নিশ্চিন্তে চলে। সর্বোচ্চ গুণগতমানের আত্মবিশ্বাসে মার্সেল ফ্রিজে ১ বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টির পাশাপাশি কম্প্রেসরে ১২ বছরের গ্যারান্টি সুবিধা দেওয়া হচ্ছে।

এদিকে, বর্তমানে বাজারে মার্সেলের ৭ মডেলের সেমি অটোমেটিক এবং অটোমেটিক টপ লোডিং ওয়াশিং মেশিন রয়েছে। এগুলো দামে সাশ্রয়ী, মানেও অনেক উন্নত। বিদ্যুৎ খরচও কম হয়। ওয়াশিং মেশিনে ক্রেতারা বিক্রয়োত্তর সেবা, হোম সার্ভিসসহ খুচরা যন্ত্রাংশে ৩ বছর পর্যন্ত ওয়ারেন্টি পাচ্ছেন। আছে ১ বছর ফ্রি হোম সার্ভিসের সুবিধা। ক্যাম্পেইন এবং ঈদ উপলক্ষে ক্রেতাদের ওয়াশিং মেশিন কিনে রেজিস্ট্রেশনের মাধ্যমে লাখপতি হওয়ার সুযোগ দিচ্ছে মার্সেল।

মার্সেল বর্তমানে ১৭, ২০, ২৩ ও ৩০ লিটার ধারণক্ষমতার ৫ মডেলের মাইক্রোওয়েভ ওভেন বাজারজাত করছে। এতে মাছ-মাংস ডিফ্রস্ট থেকে শুরু করে খুব সহজেই নানান স্বাস্থ্যকর খাবার তৈরি করা যায়। মাইক্রোওয়েভ ওভেনের প্রধান যন্ত্রাংশে ২ বছরের ওয়ারেন্টির পাশাপাশি বিক্রয়োত্তর সেবা ও খুচরা যন্ত্রাংশে ১ বছরের ওয়ারেন্টি সুবিধা দিচ্ছে মার্সেল।

গ্রাহকদের দ্রুত বিক্রয়োত্তর সেবা পৌঁছে দিতে আইএসও সনদপ্রাপ্ত সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের আওতায় সারা দেশে মার্সেলের রয়েছে ৭৪টি সার্ভিস সেন্টার। এসব সেন্টারে কাজ করছেন আড়াই হাজারের বেশি সার্ভিস এক্সপার্টস।


ঢাকা/একরাম/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়