ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ডায়মন্ড ওয়ার্ল্ডে ১০ লাখ টাকার ফ্রি লাইফ ইন্স্যুরেন্স

রাইজিংবিডি ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫১, ২৩ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
ডায়মন্ড ওয়ার্ল্ডে ১০ লাখ টাকার ফ্রি লাইফ ইন্স্যুরেন্স

এবার বিশ্বমানের সেবা ও অনুপম ডিজাইনের অলংকার ক্রেতাদের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার সঙ্গে সঙ্গে গ্রাহক সেবার এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে ডায়মন্ড ওয়ার্ল্ড।

এখন থেকে ডায়মন্ড ওয়ার্ল্ডে আগামী ২৬ জুন পর্যন্ত ক্রেতাদের জন্য থাকছে ১০ লাখ টাকা পর্যন্ত নিশ্চিত ফ্রি লাইফ ইন্স্যুরেন্স সুবিধা। অফলাইন ও অনলাইনে প্রতিটি ক্রয়কৃত অ্যামাউন্টের ওপর ভিত্তি করে এই সুবিধা দেওয়া হবে।

মঙ্গলবার (২৩ জুন) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে প্রতিষ্ঠানটি।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রাণঘাতী করোনাভাইরাসের (কোভিড-১৯) প্রাদুর্ভাব মোকাবিলায় অনেক প্রতিষ্ঠান যখন লাভ-ক্ষতির হিসাব কষতে শুরু করেছে তখন ডায়মন্ড ওয়ার্ল্ড ঠিক উল্টো পথে চলছে। যে কোনো অনাকাঙ্ক্ষিত পরিস্থিতিতে ক্রেতাদের পাশে থাকতে ১০ লাখ টাকার ফ্রি জীবন বিমার ঘোষণা করেছে ISO Certified প্রতিষ্ঠানটি। ইতোমধ্যেই ৫০০ গ্রাহককে ফ্রি লাইফ ইন্সুরেন্সের আওতায় এনেছে ডায়মন্ড ওয়ার্ল্ড।

এ সম্পর্কে ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা বলেন, ‘যে কোন পরিস্থিতিতে গ্রাহকদের পাশে থাকাই আমার ও আমার প্রতিষ্ঠানের ধর্ম। পরবর্তী পরিস্থিতিতে গ্রাহকদের পাশে থাকতেই আমরা এই স্কিমটি চালু করেছি। গ্রাহকদের হয়ে আমরাই পলিসির পুরো টাকাটা পরিশোধ করব।’

তিনি আরও বলেন, ‘অর্থনীতির চাকা সচল রাখতে সরকার নির্ধারিত শতভাগ স্বাস্থ্যবিধি অনুসরণ করে সারা দেশে আমাদের সকল শোরুম খোলা রয়েছে এবং সবগুলো শোরুমেই স্বাস্থ্যবিধি যথাযথভাবে প্রতিপালন করা হচ্ছে।’

এছাড়া, ডায়মন্ড ওয়ার্ল্ডে চলছে অনলাইনে প্রতিটি কেনাকাটায় থাকছে ৩০% ডিসকাউন্ট, সারাদেশে ফ্রি হোম ডেলিভারি, ১২ মাসের সহজ কিস্তি, বুকিং সুবিধা ও ট্রাই এট হোমের মত অভিনব সব অফার। এছাড়া, অফলাইন ও অনলাইনে প্রতিটি ক্রয়কৃত অ্যামাউন্টের ওপর ভিত্তি করে আগামী ২৬ জুন/২০২০ পর্যন্ত থাকছে ১০ লাখ টাকা পর্যন্ত নিশ্চিত ফ্রি লাইফ ইন্স্যুরেন্স সুবিধা।

এছাড়া, সকল খুটিঁনাটি বিষয়ে জানার জন্য গ্রাহকরা চোখ রাখতে পারেন ডায়মন্ড ওয়াল্ডের ফেসবুক লাইভে অথবা কল করতে পারেন ২৪/৭ (০১৭১৩১৯৯২৭০) নম্বরে।


ঢাকা/সুমন/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়