ঢাকা     রোববার   ২৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১৪ ১৪৩১

দুই কোম্পানির পর্ষদ সভা স্থগিত

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২২, ২৯ সেপ্টেম্বর ২০২৪  
দুই কোম্পানির পর্ষদ সভা স্থগিত

পুঁজিবাজারে তালিকাভুক্ত দুইটি কোম্পানির পরিচালনা পর্ষদের সভা স্থগিত করা হয়েছে। কোম্পানি দুইটি হলো- সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড এবং সিমটেক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড।

রোববার ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (সিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

সোনালী লাইফ ইন্স্যুরেন্স: কোম্পানিটির পর্ষদ সভা ২৬ সেপ্টেম্বর বিকেল ৩টায় অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও অনিবার্য করণে তা অনুষ্ঠিত হয়নি। পর্ষদ সভার পরবর্তী সময়সূচি এখনও চূড়ান্ত হয়নি। নতুন সময়সূচি চূড়ান্ত হওয়ার পর তা জানিয়ে দেবে কোম্পানিটি। উল্লিখিত পর্ষদ সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর ২০২৩ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ আলোচিত প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি।

সিমটেক্স ইন্ডাস্ট্রিজ: কোম্পানিটির পর্ষদ সভার তারিখ স্থগিত করা হয়েছে। আগামী ৩০ সেপ্টেম্বর বিকেল ৪টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। অনিবার্য কারণে তা স্থগিত করা হয়েছে।
পর্ষদ সভার পরবর্তী সময়সূচি এখানও চূড়ান্ত হয়নি। নতুন সময়সূচি চূড়ান্ত হওয়ার পর তা জানিয়ে দেবে কোম্পানিটি। উল্লিখিত পর্ষদ সভায় কোম্পানিটির ৩০ জুন, ২০২৪ তারিখে সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সভা এ প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি।

ঢাকা/এনটি/ইভা 


সর্বশেষ

পাঠকপ্রিয়