ঢাকা, বুধবার, ৭ কার্তিক ১৪২৬, ২৩ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

চট্টগ্রামে নৌকায় ভোট প্রার্থনা রূপালী পর্দার তারকাদের

রেজাউল করিম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১২-২০ ১০:১১:০২ পিএম     ||     আপডেট: ২০১৮-১২-২৮ ৩:৫২:০৬ পিএম

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রাম-০৭ (রাঙ্গুনিয়া) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ড. হাছান মাহমুদসহ চট্টগ্রামের অন্য প্রার্থীদের সমর্থনে নৌকা প্রতীকের পক্ষে পথসভায় অংশ নিয়েছেন দেশের চলচ্চিত্র ও টেলিভিশনের এক ঝাঁক তারকা।

বৃহস্পতিবার বিকেল থেকে রাত ৮টা পর্যন্ত রাঙ্গুনিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে খোলা ট্রাকযোগে তারকারা হাছান মাহমুদের পক্ষে প্রচার চালান। বহু মানুষের উল্লাস, মিছিল, স্লোগানে তারকারা একাধিক পথসভা, জনসংযোগ এবং লিফলেট বিতরণ করে ভোট প্রার্থনা করেন।

তারকাদের মধ্যে উপস্থিত ছিলেন চিত্রনায়ক ফেরদৌস, রিয়াজ, জ্যোতিকা জ্যোতি, শাকিল খান, রোকেয়া প্রাচী, অরুণা বিশ্বাস, মাহফুজ, মীর সাব্বির, তারিন আহমেদ, সুইটি, সায়মন সাদেক ঈশিকা আজিজ, প্রণিল, আসিফ।

 



তারকাদের জনসংযোগ ও প্রচার কার্যক্রমে নিজে উপস্থিত থেকে হাছান মাহমুদ বিভিন্ন পথসভায় বক্তব্য রাখেন এবং রাঙ্গুনিয়ায় তার গত ১০ বছরে উন্নয়নের কর্মকাণ্ড তুলে ধরেন। রাঙ্গুনিয়ায় চলমান উন্নয়ন কর্মযজ্ঞ অব্যাহত রাখতে আবার নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন।

এর আগে দুপুর ১২টার দিকে চট্টগ্রাম মহানগরীর জামালখান সড়কস্থ প্রেস ক্লাবের সামনে থেকে নৌকা প্রতীকের পক্ষে প্রচার কার্যক্রম শুরু করেন তারকারা। এর নেতৃত্বে ছিলেন ড. হাছান মাহমুদ এমপি।

প্রেস ক্লাবের সামনে বক্তব্য রাখেন চট্টগ্রাম-৯ কোতোয়ালি আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল, আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম।

 



তারকারাও সংক্ষিপ্ত বক্তব্য রেখে নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে ভোট প্রার্থনা করেন। এরপর হাছান মাহমুদের নেতৃত্বে তারকারা ৩টি খোলা ট্রাকে নগরীর জামালখান সড়ক, গণিবেকারী, চকবাজার, কাপাসগোলা, বাদুরতলা, বহদ্দারহাট, দুই নম্বর গেইট, জিইসি মোড়, খুলশি একে খান সিটি গেইট হয়ে আবার নগরীর জিইসি মোড় হয়ে রাঙ্গুনিয়ার উদ্দেশে যাত্রা করেন।

রাঙ্গুনিয়ার পাহাড়তলী তাপবিদ্যুৎ এলাকায় শত শত নেতাকর্মী ড. হাছান মাহমুদ এবং চলচ্চিত্র-টেলিভিশনের অভিনেতা-অভিনেত্রীদের স্লোগানে স্লোগানে স্বাগত জানান। এরপর উপজেলার পোমরা, শান্তির হাট, মরিয়ম নগর, চন্দ্রঘোনাসহ রাঙ্গুনিয়ার বিভিন্ন এলাকায় পথসভায় অংশ নিয়ে ড. হাছান মাহমুদকে নৌকায় ভোট দিয়ে বিজয় করতে জনগণের প্রতি আহ্বান জানান রূপালী পর্দার খ্যাতিমান ও জনপ্রিয় তারকারা।



রাইজিংবিডি/চট্টগ্রাম/২০ ডিসেম্বর ২০১৮/রেজাউল/বকুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন