ঢাকা, বুধবার, ৭ কার্তিক ১৪২৬, ২৩ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

রংপুরের দ্বিতীয় ম্যাচেই খেলবেন গেইল

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-০৫ ৭:৩১:১১ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-০৫ ৭:৩১:১১ পিএম

ক্রীড়া প্রতিবেদক : চিটাগং ভাইকিংসের বিপক্ষে হার দিয়ে বিপিএলের যাত্রা শুরু করেছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স।

ব্যাটিং ব্যর্থতায় স্কোরবোর্ডে শতরানও পায়নি মাশরাফি বিন মুর্তজার রংপুর। তবে ভাবনা নেই। রংপুর রাইডার্স শিবিরে যোগ দেওয়া ক্রিস গেইল রোববারই মাঠে নামছেন। বিপিএলে অংশ নিতে শনিবার সকালেই ঢাকা পৌঁছান ওয়েস্ট ইন্ডিজের এই ক্রিকেটার। প্রথম ম্যাচেই খেলার কথা ছিল তার। কিন্তু টিম ম্যানেজমেন্টের সঙ্গে আলোচনা করে প্রথম ম্যাচে বিশ্রামে ছিলেন ক্যরিবীয় ব্যাটিং দানব।

গেইলের অপেক্ষায় সতীর্থ রবি বোপারা। শুধু গেইল না, বোপারা অপেক্ষায় এবি ডি ভিলিয়ার্সের জন্যও। বোপারার বিশ্বাস, দুজন একসঙ্গে ফিরলে রংপুর স্বরূপে ফিরবে। পাশাপাশি তাদের ব্যাটিংয়ে উড়বে রংপুর।

‘গেইল ও ডি ভিলিয়ার্সকে ব্যাটিং লাইনআপে পাওয়া স্বস্তির। ওরা দুজনই বিশ্বসেরা। প্রতিপক্ষকে ভয় দেখানোর জন্য যথেষ্ট। এবি ডি ভিলিয়ার্স ছয় ম্যাচ পর দলের সঙ্গে যোগ দিবে। এবং আমরা সবাই জানি সামনের রাউন্ড সিলেট ও চট্টগ্রামে হবে। এটা আমাদের জন্য ভালো খবর। কারণ ওরা দুজনই একসঙ্গে ভালো উইকেটে খেলবে। শুধুমাত্র সৃষ্টিকর্তাই জানে মিরপুরে কী হবে। তবে চট্টগ্রামে যদি ডি ভিলিয়ার্স সেট হতে পারে তাহলে বোলারদের জন্য শুভকামনা জানানো ছাড়া আর কিছু করার নেই’-বলেন বোপারা।

ডি ভিলিয়ার্স সিলেট পর্বে দলের সঙ্গে যোগ দেবেন। কিন্তু গেইল ফিরবেন রোববারই। দ্বিতীয় ম্যাচে রংপুরের প্রতিপক্ষ খুলনা টাইটান্স। প্রতিপক্ষ খুলনাকে বেশ সমীহ করেছেন বোপারা, ‘খুলনা বেশ স্মার্ট ক্রিকেট খেলেছে শেষ বছর। তাদের ভালোমানের ক্রিকেটার আছে। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন হিসেবে আমাদেরকে ভালোভাবে ব্যাক করতে হবে। আমরা শেষ বছরও ভালো শুরু করিনি। আমরা শেষদিকে ভালোভাবে ফিরে এসেছিলাম। আশা করছি আমরা ক্রিস গেইলকে নিয়ে ভালোভাবে ব্যাক করতে পারব।’



রাইজিংবিডি/ঢাকা/৫ জানুয়ারি ২০১৯/ইয়াসিন/পরাগ

ইউটিউব সাবস্ক্রাইব করুন