ঢাকা, বুধবার, ৯ শ্রাবণ ১৪২৬, ২৪ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

ওয়ালটন হ্যান্ডবল রেফারিদের প্রশিক্ষণ ক্যাম্প সোমবার শেষ

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৭-০৮ ৭:০১:৩৫ পিএম     ||     আপডেট: ২০১৮-০৭-০৮ ৭:০৯:৪৪ পিএম
ওয়ালটন হ্যান্ডবল রেফারিদের প্রশিক্ষণ ক্যাম্প সোমবার শেষ
Voice Control HD Smart LED

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় হ্যান্ডবলের রেফারিদের প্রশিক্ষণ দিয়ে আরো দক্ষ ও চৌকস করে তুলতে বাংলাদেশ হ্যান্ডবল রেফারিজ অ্যাসোসিয়েশনের আয়োজনে চলছে পাঁচদিন ব্যাপী আবাসিক প্রশিক্ষণ ক্যাম্প।

গত বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে ৫ দিন ব্যাপী এই ট্রেনিং কোর্স। আগামীকাল সোমবার শেষ হচ্ছে এই প্রশিক্ষণ কোর্স। প্রশিক্ষণ শেষে সফলভাবে উত্তীর্ণদের সনদ প্রদান করা হবে।

তার আগে আজ রোববার প্রশিক্ষণ কোর্সের সার্বিক দিক দেখতে ক্যাপ্টেন এম. মসনুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে যান পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (গেমস এন্ড স্পোর্টস) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। তিনি বিভিন্ন বিষয়ে খোঁজ নেন।

এবারের এই প্রশিক্ষণ ক্যাম্পে ঢাকাসহ বিভিন্ন জেলার ৩২ জন অংশ নিয়েছেন। ঢাকা জেলা থেকে পুরুষ ২ জন ও নারী ৬ জন। বাকিরা অন্যান্য জেলার। প্রতিদিন কয়েক ধাপে প্রশিক্ষণ অনুষ্ঠিত হচ্ছে। যা ভোর ৫টা থেকে রাত ১১টা পর্যন্ত চলছে। সকালে হয় প্রাকটিক্যাল। তারপর হয় থিওরিটিক্যাল ক্লাস। বিকেলে আবার প্রাকটিক্যাল ও থিওরিটিক্যাল ক্লাস হয়। সারাদিন যা শেখানো হয় তার উপর থাকছে গ্রুপ স্টাডির সুযোগ। এভাবেই পাঁচদিন ব্যাপী হ্যান্ডবল রেফারিংয়ের খুঁটিনাটি বিষয়গুলো হাতে-কলমে ও পড়াশুনার মাধ্যমে শেখানো হবে।



এই প্রশিক্ষণ ক্যাম্পে মিডিয়া পার্টনার হিসেবে আছে এটিএন বাংলা। রেডিও পার্টনার রেডিও টুডে। সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে আছে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।



রাইজিংবিডি/ঢাকা/৮ জুলাই ২০১৮/আমিনুল

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge