ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বৃত্তি পেলেন ঢাবির ৩৫০ শিক্ষার্থী

আবু বকর ইয়ামিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৬, ৪ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বৃত্তি পেলেন ঢাবির ৩৫০ শিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয় বিজনেস স্টাডিজ অনুষদভুক্ত বিভিন্ন বিভাগের ৩৫০ জন মেধাবী ও অসচ্ছল শিক্ষার্থীকে বৃত্তি দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার অনুষদের সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান শিক্ষার্থীদের হাতে বৃত্তির চেক তুলে দেন।

উল্লেখ্য, এনসিসি ব্যাংক লিমিটেড, ফার্স্ট সিকিউরিটি ইসলামিক ব্যাংক লিমিটেড এবং ব্র্যাক ব্যাংক লিমিটেডের আর্থিক সহযোগিতায় এ বৃত্তি দেওয়া হয়।

ঢাকা বিশ্ববিদ্যালয় বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে ফার্স্ট সিকিউরিটি ইসলামিক ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মো. আলী, এনসিসি ব্যাংক লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক খোন্দকার নায়েমুল কবির এবং ব্র্যাক ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক চৌধুরী আখতার আসিফ বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। এছাড়া, ঢাকা বিশ্ববিদ্যালয় মার্কেটিং বিভাগের অধ্যাপক ড. রাজিয়া বেগম এবং ব্যাংকিং অ্যান্ড ইন্স্যুরেন্স বিভাগের অধ্যাপক ড. হাসিনা শেখ বক্তব্য রাখেন।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান অসচ্ছল শিক্ষার্থীদের সাহায্যে এগিয়ে আসার জন্য সমাজসেবী ও বিত্তবানদের প্রতি আহ্বান জানান। টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনের লক্ষ্যে তিনি সমন্বিত সমাজ ব্যবস্থা গড়ে তোলার ওপর গুরুত্ব আরোপ করেন।


রাইজিংবিডি/ঢাকা/৪ জুলাই ২০১৯/ইয়ামিন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়