ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

শিক্ষার্থীর মাথা ফাটালো দুই ছাত্রলীগ কর্মী

রাবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:২০, ১৬ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শিক্ষার্থীর মাথা ফাটালো দুই ছাত্রলীগ কর্মী

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) এক শিক্ষার্থীকে বেধড়ক পিটিয়ে মাথা ফাটিয়ে দিয়েছে ছাত্রলীগের দুই কর্মী।

শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে শহীদ শামসুজ্জোহা হলে এ ঘটনা ঘটে।

আহত শিক্ষার্থী সোহরাব মিয়া বিশ্ববিদ্যালয়ের ফাইন্যান্স বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র। আহতাবস্থায় তাকে রাজশাহী মেডিক‌্যাল কলেজ (রামেক) হাসপাতালে নেয়া হয়েছে।

মারধরের ঘটনায় অভিযুক্ত দুই ছাত্রলীগ কর্মী আসিফ লাক ও হুমায়ুন কবির নাহিদ। তারা দুজনই জোহা হল শাখা ছাত্রলীগের কর্মী ও রাবি শাখা ছাত্রলীগ সভাপতি গোলাম কিবরিয়ার অনুসারী।

ঘটনার প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোহরাবসহ ফ্যাইনান্স বিভাগের কয়েকজন শিক্ষার্থীকে হলের তৃতীয় ব্লকের ২৫৪ নম্বর কক্ষে নিয়ে যায় ছাত্রলীগ কর্মী আসিফ লাক। সেখানে সোহরাবকে নানা প্রশ্ন করতে থাকে।

একপর্যায়ে আসিফ ও নাহিদ সোহরাবকে রড দিয়ে মারতে শুরু করে। আঘাতে রক্তাক্ত হয়ে গেলে সোহরাবের বন্ধুরা তাকে প্রথমে বিশ্ববিদ্যালয় চিকিৎসা কেন্দ্রে ও পরে রামেকে নিয়ে যায়। সোহরাব রামেকের ৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

হাসপাতালে সোহরাবের সঙ্গে থাকা বন্ধুরা জানান, তার বাম হাতের দুই জায়গায় ভেঙে গিয়েছে ও মাথায় ১৫ সেলাই দেয়া হয়েছে। অধিক রক্তক্ষরণের ফলে তাকে এক ব্যাগ পরিমাণ রক্ত দেয়া হয়েছে।

নাম প্রকাশ না করার শর্ত সোহরাবের এক সহপাঠী জানান, গত কয়েকদিন থেকেই সোহরাবকে বিভিন্নভাবে হয়রানি করে আসছে আসিফ লাক। দুইদিন আগেও আসিফ সোহরাবকে ডেকে নিয়ে চড়-থাপ্পর মেরেছিল।

এ ঘটনায় বক্তব্য জানতে আসিফ ও নাহিদের সঙ্গে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলে দুজনেরই মুঠোফোন বন্ধ পাওয়া গেছে।


রাবি/শাহিনুর/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়