ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কুবিতে শিক্ষার্থী মারধরের বিচার চেয়ে মানববন্ধন

বিশ্ববিদ্যালয় সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৮, ১৯ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কুবিতে শিক্ষার্থী মারধরের বিচার চেয়ে মানববন্ধন

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী মো. রুবেলকে মারধরের বিচার চেয়ে মানববন্ধন করেছে বিভাগটির শিক্ষার্থীরা।

রোববার দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে মানববন্ধন করে তারা।

এসময় বিভাগের শিক্ষার্থীরা মারধরের বিচার চেয়ে ‘ক্যাম্পাসে হামলা আর নয়, আর নয়; মেধাবীদের ক্যাম্পাসে কোনো সন্ত্রাসীর জায়গা নেই; আমার ভাই হাসপাতালে ভর্তি কেন প্রশাসন জবাব চাই’ এমন লেখা সম্বলিত প্ল্যাকার্ড নিয়ে দাঁড়ায়।

মানববন্ধনে বিভাগের বিভিন্ন ব্যাচের প্রতিনিধিরা বক্তব্য দেন। এসময় শিক্ষার্থীরা বলেন, রুবেলকে মারধরের ৬ দিন পেরিয়ে গেলেও দৃশ্যমান কোনো পদক্ষেপ নেয়া হয়নি, যা খুবই লজ্জাজনক।

শিক্ষার্থীরা ২৪ ঘণ্টা সময় বেঁধে দিয়ে বলেন, আগামীকাল সকাল ১০ টার মধ্যে অভিযুক্ত শিক্ষার্থীর বিরুদ্ধে কোনো ব্যবস্থা না নেয়া হলে কঠোর আন্দোলনে যাওয়া হবে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর কাজী মোহাম্মদ কামাল উদ্দিন বলেন, ‘আমরা তদন্ত করেছি মারধরের ঘটনার। তদন্ত প্রতিবেদন তৈরি হয়ে গেছে। রেজিস্ট্রার বরাবর আমরা জমা দেব।’

উল্লেখ্য, গত সোমবার (১৩ জানুয়ারি) বিকেল ৩টার দিকে কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের নৃবিজ্ঞান বিভাগের সামনে বাংলা বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নাসির উদ্দীন জিসান গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী রুবেলের উপর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চড়াও হয়। এসময় তার সঙ্গে অজ্ঞতানামা আরো দুই থেকে তিনজন মারধর করে।


কুবি/শরীফ/মাহি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়