ঢাকা, শনিবার, ১৪ চৈত্র ১৪২৬, ২৮ মার্চ ২০২০
Risingbd
সর্বশেষ:

জবি শিক্ষক সমিতির সভাপতি আব্দুল্লাহ সম্পাদক শামীমা

জবি প্রতিনিধি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-২৮ ৬:৫৫:৩৮ পিএম     ||     আপডেট: ২০২০-০১-২৮ ৬:৫৬:৩১ পিএম

জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদের সভাপতি অধ্যাপক ড. নূরে আলম আব্দুল্লাহ এবং সাধারণ সম্পাদক অধ্যাপক ড. শামীমা বেগম নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে প্রধান নির্বাচন কমিশনার ড. মো. মনিরুজ্জামান খন্দকার এ ফল ঘোষণা করেন। বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে সকাল ১০টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত ভোট গ্রহণ হয়। এবার ভোটার ছিল ৬৭৮ জন। অংশ নেন ৫২৪ জন।

নির্বাচনে সভাপতি পদে অধ্যাপক ড. নূরে আলম আব্দুল্লাহ ভোট পেয়েছেন ৩১৮টি এবং তার নিকট প্রতিদ্বন্দ্বী অধ্যাপক ড. শওকত জাহাঙ্গীর ১৯৩টি ভোট পেয়েছেন। সভাপতি পদে ১০ ভোট পেয়েছেন জয় বাংলা শিক্ষক সমাজ মনোনীত সভাপতি প্রার্থী অধ্যাপক ড. মিল্টন বিশ্বাস।

নতুন কার্যনির্বাহী কমিটিতে সাধারণ সম্পাদক পদে ২৮৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন অধ্যাপক ড. শামীমা বেগম এবং তার নিকট প্রতিদ্বন্দ্বী ড. একে এম লুৎফর রহমান পেয়েছেন ২৩৩ ভোট।

নির্বাচনে সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল বাকী, যুগ্ম সাধারণ সম্পাদক পদে অধ্যাপক ড. মনিরুদ্দিন, কোষাধ্যাক্ষ পদে অধ্যাপক ড. জহিরুদ্দিন আরিফ নির্বাচিত হয়েছেন।

সদস্যপদে নির্বাচিত হয়েছেন ড. জি এম আলামিন, ড. মোহাম্মদ আনোয়ার হোসেন, নোমান মাহফুজ, মোহাম্মদ ইলিয়াস, ড. মোহাম্মদ রেজায়ুল হোসাইন, মোহাম্মদ ইমরান হোসাইন, সাহানা আক্তার, ড. আবুল হোসেন, ড. প্রতিভা রানী কর্মকার এবং লুৎফর নাহার।


জবি/তমাল/সাইফ