ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

কুবিতে অনুপ্রাসের নতুন কমিটি

বিশ্ববিদ্যালয় সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৫, ২৮ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কুবিতে অনুপ্রাসের নতুন কমিটি

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) আবৃত্তি সংগঠন অনুপ্রাস কণ্ঠচর্চা কেন্দ্রের ৪র্থ কার্যনির্বাহী পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে।

এতে নৃবিজ্ঞান বিভাগের ১১তম ব্যাচের শিক্ষার্থী সানজিদা ইসলাম মিমকে সভাপতি এবং একই বিভাগের শিক্ষার্থী তানভীর আহমেদ খানকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্যবিশিষ্ট এ নতুন কমিটি ঘোষণা করা হয়।

মঙ্গলবার দুপুরে কলা ও মানবিক এবং সামাজিক বিজ্ঞান অনুষদে নতুন কমিটি ঘোষণা করেন সংগঠনের উপদেষ্টা ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. হাবিবুর রহমান। এসময় ছিলেন বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক উপদেষ্টা মো. এনামুল হক।

নব কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি তানজিনা আক্তার তমা, মুশফিকুর রহমান তানিম, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে রয়েছেন বায়েজীদ হোসেন বাপ্পী, হাবিবুর রহমান হাবিব, সাংগঠনিক সম্পাদক লিটন, শাহ আলম, পাঠচক্র সম্পাদক তানজুমা শিকদার, অর্থ সম্পাদক আবু হাসনাত অনিক, দপ্তর সম্পাদক আমেনা আক্তার সুমি, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক রওনক জাহান লোরা, যোগাযোগ সম্পাদক তাসনিম জাহান, প্রচার সম্পাদক ফাহিমা আক্তার, প্রশিক্ষণ ও অনুষ্ঠান সম্পাদক রফিক, তথ্য ও প্রযুক্তি সম্পাদক নিশাত তাসনিম ও আপ্যায়ন সম্পাদক বিল্লাল হোসেন স্বাধীন, কার্যনির্বাহী সদস্য মামুন, সাদিয়া, মারিয়া এবং অনিক।

এ সময় অন্যদের মধ্যে ছিলেন প্রতিষ্ঠাকালীন সভাপতি রাসেল মাহমুদ, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসাইন, সাবেক সভাপতি আনোয়ার হোসেন পলাশ, মরিয়ম আক্তার সোনিয়া এবং সদ্য বিদায়ী সভাপতি আলাউদ্দিন বিশ্বাসসহ সংগঠনের অন্য সদস্যরা।

উল্লেখ্য, আগামী ১ বছর নতুন কমিটি দায়িত্ব পালন করবে।

 

কুবি/শরীফ/মাহি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়