ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

নায়িকাদের চোখে রোমান্টিক বাদশা

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৩২, ৩ নভেম্বর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নায়িকাদের চোখে রোমান্টিক বাদশা

শাহরুখ খান

বিনোদন ডেস্ক : ‘রাজ নাম তো শুনাই হোগা’- এই সংলাপে আর চেনা ভঙ্গিতে তিনি দাঁড়ানো মানেই বলিউডে রোম্যান্সের হাওয়া। নব্বইয়ের দশক থেকে এখনো অবধি তিনিই যে রোমান্টিকতার সেরা আইকন তা নিয়ে কোনো সন্দেহ নেই বলিউডে। আর তাই তো তিনি কিং অব রোমান্স হিসেবে পরিচিত। বলা হচ্ছে শাহরুখ খানের কথা।

 

কাজল, মাধুরী, আনুশকা কিংবা দীপিকা- যার সঙ্গেই তিনি জুটি বাঁধুন না কেন বাজিমাত করেছেন। জন্মদিনে তার নায়িকারা বললেন তাদের চোখে কেমন শাহরুখ।

 

প্রীতি জিনতা জানাচ্ছেন, শাহরুখের সঙ্গে যেই থাকবে সেই তরুণ হয়ে যাবে। অফুরন্ত এনার্জি। আর বাচ্চাদের মতো কৌতূহল। কোনো একটা বিষয় নিয়ে আলোচনা হচ্ছে, শাহরুখ যদি সেটা না জানে, তাহলে ও প্রথমে ভালো করে শুনবে। তারপর নিজে নিজেই সে ব্যাপারট খুঁজে জেনে নেবে। আর ‘গেম’ খেলার ব্যাপারে শাহরুখ যে একেবারে বাচ্চাদের মতো, ভিডিও গেম খেলায় বাচ্চাদের সঙ্গে রীতিমতো প্রতিযোগিতায় নামে পারেন, তাও জানিয়েছেন প্রীতি।

 

আনজাম সিনেমার শুটে শাহরুখকে প্রথম দেখেছিলেন মাধুরী। কপালঢাকা চুলে প্রথমে তাকে একটু অনভিজ্ঞ, সাদাসিধেই ভেবেছিলেন তিনি। কিন্তু শাহরুখ অভিনয়ে প্রমাণ করে দিয়েছিলেন তিনি আসলে কী! শাহরুখ যেমন তাকে তেমনই পছন্দ করেন মাধুরী, শুধু তার একটাই আপত্তি, সিগারেট একটু কমই খেতে পারেন তিনি।

 

এখন বলিউড বাদশাকে অনেকে ‘শাহ’ বলে ডাকেন। কিন্তু ইন্ডাস্ট্রিতে প্রথম এই ডাক চালু করেন রাবিনা ট্যান্ডন। শাহরুখ তার কাছে এমন একজন মানুষ, যিনি কোনো কিছু চাইলে তা পেয়ে তবে ছাড়েন। আর একটি কথাও উল্লেখ করেছেন তিনি। জানিয়েছেন, বান্দ্রায় যখন প্রথম এসেছিলেন বাদশা তখন যাদের সঙ্গে তার আলাপ হয়েছিল, এখনো তাদের সঙ্গে যোগাযোগ রাখেন বাদশা।

 

এই প্রজন্মের নায়িকারাও বলছেন সে কথা। প্রথমদিন শাহরুখের সঙ্গে দেখা করতে গিয়ে মুখে কথা সরেনি দীপিকা পাড়ুকোনের। কিন্তু এখন শাহরুখের সঙ্গে তার সম্পর্কের সমীকরণটাই পাল্টে গিয়েছে। নিজে সুপরাস্টার হলেও শাহরুখ সেরকমই একজন মানুষ যিনি সবকিছু সহজ করে নিতে পারেন। একই কথা বলছেন অানুশকা শর্মাও। প্রথম ছবিতে তিনিও এরকম হাই প্রোফাইল নায়ক পেয়েছিলেন। কিন্তু অল্প কিছুক্ষণের মধ্যেই এমন সম্পর্ক তৈরি হয়ে গিয়েছিল যে, বন্ধুদের মতো পিঠে চাপড় মেরে কথা বলতেও বাধেনি অানুশকার।

 

নায়িকাদের কাছে তিনি এরকমই। আর নিজেকে এত সহজ করে সবার সামনে আসতে পারেন বলেই তিনি বলিউডের রোমান্সের রাজা।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/৩ নভেম্বর ২০১৫/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়