ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

নোয়াখালীর মাইজদীতে ‘ইত্যাদি’

আমিনুল ই শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৩, ২১ নভেম্বর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নোয়াখালীর মাইজদীতে ‘ইত্যাদি’

ইত্যাদির একটি দৃশ্য

বিনোদন প্রতিবেদক : জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি’র এবারের পর্বের দৃশ্যধারণের কাজ করা হয়েছে নোয়াখালীর মাইজদীতে। ১৬ নভেম্বর, নোয়াখালীর মাইজদীতে পুলিশ প্রশিক্ষণ কেন্দ্রের মাঠে এ দৃশ্যধারণের কাজ সম্পন্ন হয়েছে। ২০ হাজার দর্শকের উপস্থিতে এ দিন সন্ধ্যা ৬টা থেকে রাত ১২টা চলে চিত্রধারণের কাজ। অনুষ্ঠানটি গ্রন্থনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত।

ইত্যাদির নির্মাতা প্রতিষ্ঠান ফাগুন অডিও ভিশন সূত্রে জানা গেছে, অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছিল নোয়াখালীর অভিনয়শিল্পী মাহফুজ আহমেদ ও তারিনকে। তারা অংশ নিয়েছেন অনুষ্ঠানটির দর্শক পর্বে। নির্বাচিত দর্শকদের সঙ্গে এ জুটিকে নোয়াখালীর আঞ্চলিক ভাষায় একটি রোমান্টিক দৃশ্যে দেখা যাবে।

এ পর্বে নোয়াখালীকে নিয়ে গান লিখেছেন মোহাম্মদ রফিকউজ্জামান। সুর ও সংগীতায়োজন করেছেন বিনোদ রায়। গানটিতে কণ্ঠ দিয়েছেন রবি চৌধুরী। তার সঙ্গে অংশ নিয়েছেন স্থানীয় একদল শিল্পী। নোয়াখালীর খুব জনপ্রিয় তিনটি গানের অংশবিশেষ নিয়ে তৈরি একটি গানের সঙ্গে নাচবেন স্থানীয় প্রায় শতাধিক নৃত্যশিল্পী। গানটির সংগীতায়োজন করেছেন মেহেদী।

ভোলা জেলার লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মাহমুদুর রশিদকে নিয়ে রয়েছে অনুসন্ধানীমূলক একটি প্রতিবেদন। যে কিনা আর্তের সেবায় নীরবে কাজ করে যাচ্ছেন।


রাইজিংবিডি/ঢাকা/২১ নভেম্বর ২০১৫/আমিনুল ই শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়