ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

পোপের সঙ্গে প্রেম তবু কঙ্গনার সঙ্গে নয়

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:১৮, ২৯ জানুয়ারি ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পোপের সঙ্গে প্রেম তবু কঙ্গনার সঙ্গে নয়

বিনোদন ডেস্ক : আশিকি ‘থ্রি’ সিনেমায় কঙ্গনা রাণৌতের সঙ্গে অভিনয় করতে রাজি হননি হৃতিক রোশান। এরপরই তাদের মধ্যে সম্পর্ক নিয়ে শুরু হয় নানা গুঞ্জন। সেই গুঞ্জনের পালে হাওয়া দিয়ে কঙ্গনা সম্প্রতি এক সাক্ষাৎকারে হৃতিককে তার ‘সাবেক প্রেমিক’ বলে সম্বোধন করেন। অন্যদিকে কঙ্গনার সঙ্গে সম্পর্কের কথা পুরোপুরি অস্বীকার করেছেন হৃতিক।

প্রেমের গুঞ্জনের কারণে এর আগেও বেশ কয়েকবার সংবাদের শিরোনাম হয়েছেন কঙ্গনা-হৃতিক। সুজানের সঙ্গে হৃতিকের ছাড়াছাড়ির পর শোনা গিয়েছিল কঙ্গনার সঙ্গে প্রায়ই বিভিন্ন জায়গায় দেখা যেত এ অভিনেতাকে। কিন্তু বিষয়টিকে সবার সামনে প্রকাশ করতে চাননি তারা।

এদিকে, কঙ্গনার সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে সম্প্রতি মাইক্রোব্লগিং সাইট টুইটারে হৃতিক রোশান লিখেছেন, ‘মিডিয়া যে নারীর (আমি নিশ্চিত তিনি সুন্দরী) সঙ্গে আমার প্রেমের সম্পর্কের কথা বলছে তার চেয়ে পোপের সঙ্গে আমার প্রেমের সম্পর্ক হওয়ার সম্ভাবনা বেশি।’

এর আগে, প্রযোজনা সংস্থা টি-সিরিজ হৃতিককে আশিকি ‘থ্রি’ সিনেমায় তার বিপরীতে কঙ্গনা রাণৌতকে নেওয়ার কথা জানালে এতে আপত্তি জানান তিনি। পাশাপাশি বিকল্প কাউকে খুঁজতে অনুরোধ করেন নির্মাতাদের। জানান, কঙ্গনার সঙ্গে কাজ করতে স্বাচ্ছন্দ্যবোধ করবেন না তিনি।




রাইজিংবিডি/ঢাকা/২৯ জানুয়ারি ২০১৬/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়