ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কঙ্গনাকে হৃতিকের আইনি নোটিশ

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৩, ১৫ মার্চ ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কঙ্গনাকে হৃতিকের আইনি নোটিশ

কঙ্গনা রাণৌত এবং হৃতিক রোশান

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা হৃতিক রোশান এবং অভিনেত্রী কঙ্গনা রাণৌতের মধ্যে এক সময় প্রেমের গুঞ্জন উঠেছিল। কিন্তু বর্তমানে তাদের সম্পর্কটা ঠিক ভালো যাচ্ছে না।

ভালো না যাওয়ার মাত্রা এতটাই যে, ভাবমূর্তি নষ্ট করার অভিযোগ তুলে কঙ্গনার বিরুদ্ধে আইনি নোটিশ পাঠিয়েছেন অভিনেতা হৃতিক রোশান। আইনজীবী দিপেশ মেহতার মাধ্যমে আইনি নোটিশটি পাঠিয়েছেন এই অভিনেতা।

বেশ কয়েকদিন আগে এক সাক্ষাৎকারে হৃতিককে ‘সিলি এক্স’ অর্থাৎ ‘বোকা সাবেক প্রেমিক’ বলে উল্লেখ করেছিলেন কঙ্গনা। তিনি (কঙ্গনা) কেন তাকে এ কথা বলেছেন, এ জন্য সংবাদ সম্মেলন করে ক্ষমা চাইতে বলা হয়েছে আইনি নোটিশে।

অবশ্য নোটিশের উপযুক্ত জবাবও নাকি দিয়েছেন কঙ্গনা। আইনজীবী রিজওয়ান সিদ্দিকির মারফতে ২১ পাতার একটি উত্তর পাঠিয়েছেন। সেখানে বলা হয়েছে, কঙ্গনা যে সাক্ষাৎকারটি দিয়েছিলেন, তার কোথাও তিনি হৃতিকের নামই বলেননি। তাহলে কেন মানহানির প্রশ্ন আসছে।

এর আগে গুঞ্জন শোনা যায়, আশিকি-থ্রি সিনেমায় কঙ্গনার অভিনয়ের কথা থাকলেও হৃতিকের অনুরোধে কঙ্গনাকে বাদ দেন নির্মাতারা। হৃতিকের সঙ্গে কঙ্গনার প্রেমের গুঞ্জনের কারনেই নাকি এমনটি করেছিলেন এই অভিনেতা। এ প্রসঙ্গ উঠলে এক সাক্ষাৎকারে কঙ্গনা বলেন, ‘আমি জানি, এ (প্রেম) নিয়ে বিভিন্ন গুজব ছড়িয়েছে। দৃষ্টি আকর্ষণের জন্য ‘সিলি এক্স’ রা এমন করে থাকেন।’



রাইজিংবিডি/ঢাকা/১৫ মার্চ ২০১৬/মারুফ/শান্ত 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়