ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ব্যস্ত দীপিকা

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৪, ২৯ এপ্রিল ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ব্যস্ত দীপিকা

দীপিকা পাড়ুকোন

বিনোদন ডেস্ক : বলিউডের বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। বলিউডের সীমানা ছাড়িয়ে এখন হলিউডে পদচারণা তার। স্বাভাবিকভাবেই ভীষণ ব্যস্ত এ অভিনেত্রী।

দীপিকা এখন ব্যস্ত তার হলিউড সিনেমা এক্সএক্সএক্স : দ্য রিটার্ন অব জান্ডার কেজ সিনেমার শুটিং নিয়ে। টরেন্টোতে সিনেমার শুটিং করছেন তিনি। বিদেশে কোনো সিনেমার শুটিংয়ে এটিই তার সবচেয়ে দীর্ঘ সফর। মাঝে একদিনের ছুটিতে দেশে এসেছিলেন তাও বন্ধুর বিয়েতে ছুটে যেতে হয় তাকে। অবসর কাটানোর কোনো ফুসরতই যেন পাচ্ছেন না দীপিকা।

শোনা যাচ্ছে, এক্সএক্সএক্স : দ্য রিটার্ন অব জান্ডার কেজ সিনেমার শুটিং শেষ করার পরেও কাটছে না দীপিকার ব্যস্ততা। দেশে ফিরে তাকে আবার ব্যস্ত হয়ে পড়তে হবে তার সঙ্গে চুক্তিবদ্ধ বিভিন্ন ব্র্যান্ডের প্রচারণায়। ব্র্যান্ডগুলোর বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনের জন্য শুটিংও করবেন তিনি।

এছাড়া ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানা গেছে, বর্তমানে বলিউড সিনেমায় চুক্তিবদ্ধ না হলেও এক্সএক্সএক্স : দ্য রিটার্ন অব জান্ডার কেজ সিনেমার শুটিং শেষ করে আবারও বলিউড সিনেমায় পুরোদমে কাজ শুরু করবেন তিনি। এরমধ্যে বেশ কয়েকটি সিনেমার প্রস্তাব পেয়েছেন দীপিকা। তার মধ্যে একটিতে বলিউড তারকা সালমান খানের বিপরীতে দেখা যাবে তাকে।

এছাড়া আরো দুটি সিনেমার প্রস্তাব পেয়েছেন এ অভিনেত্রী। তার মধ্যে একটিতে থাকবেন রণবীর কাপুর এবং অন্যটিতে রণবীর সিং। কিন্তু সময়ের অভাবে একটি সিনেমাকে বেছে নিতে হবে দীপিকাকে। কোনটি বেছে নেবেন নাকি দুটিতেই অভিনয় করবেন এ বিষয়ে এখনো চূড়ান্ত সিদ্ধান্ত জানাননি এ তারকা।


রাইজিংবিডি/ঢাকা/২৯ এপ্রিল ২০১৬/মারুফ/শান্ত  

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়