ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

অন্তর্বাস সমাজের জন্য বিপজ্জনক নয় : কঙ্গনা রাণৌত

আমিনুল ই শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৩০, ১২ জুন ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অন্তর্বাস সমাজের জন্য বিপজ্জনক নয় : কঙ্গনা রাণৌত

কঙ্গনা রাণৌত

বিনোদন ডেস্ক : বলিউডের সিনেমা ‘উড়তা পঞ্জাব’। সিনেমাটি মুক্তির অপেক্ষায় দিন গুণছে কিন্তু ভারতীয় সেন্সরবোর্ডের সঙ্গে জটিলতা সৃষ্টি হওয়ায় সিনেমাটির মুক্তি নিয়ে দেখা দিয়েছে সংশয়। সিনেমাটি থেকে বেশ কিছু দৃশ্য এবং সংলাপ বাদ দিতে বলছে সেন্সর বোর্ড কতৃপক্ষ। এদিকে সেন্সরবোর্ডের এ নির্দেশ বাড়াবাড়ি বলে মনে করছেন অনেকেই।

 

সম্প্রতি এই বিষয়ে বলিউডের বিগ বি অমিতাভ থেকে আমির খান, ফারহান আখতার, পরিচালক শ্যাম বেনেগাল, রাকেশ ওমপ্রকাশ মেহরাসহ অনেকেই বক্তব্য করেছেন। এবার এ বিষয়ে মন্তব্য করলেন কঙ্গনা।

  

দিল্লিতে অনুষ্ঠিত একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে কঙ্গনা রাণৌতকে ‘উড়তা পঞ্জাব’ নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘এই সিনেমা নিয়ে যা চলছে, তাতে আমার ‘কুইন’ সিনেমার একটি দৃশ্যের কথা মনে পড়ছে। সেই দৃশ্যে আমার অন্তর্বাস বিছানায় পড়েছিল। একদিন পরিচালক আমাকে ডেকে বললেন,  সেন্সর থেকে অন্তর্বাসের দৃশ্যটি ঝাপসা করতে বলা হয়েছে। অথচ ওই দৃশ্যটি নিয়ে আমরা বিস্তর খেটেছিলাম। লাজপথ নগর থেকে সিনেমায় ব্যবহৃত অন্তর্বাস নিয়ে যাওয়া হয়েছিল। তখন সেন্সর বোর্ডের এই সিদ্ধান্তে অবাক হয়েছিলাম। অন্তর্বাস কেন বিপদ হিসেবে দেখা হয়? একজন মেয়ের অন্তর্বাস তো সমাজের জন্য বিপজ্জনক নয়!’

 

কঙ্গনা বর্তমানে রেঙ্গুন সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। এতে তার বিপরীতে অভিনয় করছেন সাইফ আলি খান ও শহিদ কাপুর।

 

রাইজিংবিডি/ঢাকা/১২ জুন ২০১৬/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়