ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

নিজেকে বহিরাগত মনে করেন কৃতি

আমিনুল ই শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:৪৫, ৯ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নিজেকে বহিরাগত মনে করেন কৃতি

কৃতি স্যানন

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী কৃতি স্যানন।  ২০১৪ সালে ‘হিরোপান্তি’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে এই অভিনেত্রীর।  এতে টাইগার শ্রফের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন তিনি।

তারপর রোহিত শেঠি পরিচালিত তারকাবহুল ‘দিলওয়ালে’ সিনেমায় দেখা যায় এই অভিনেত্রীকে।  এ সিনেমায় শাহরুখ খান, কাজল, বরুণ ধাওয়ান কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন।

‘দিলওয়ালে’ সিনেমার মতো তারকাবহুল চলচ্চিত্রে অভিনয় করেও বলিউড ইন্ডাস্ট্রিতে নিজেকে এখনো বহিরাগত মনে করেন কৃতি।  ভারতীয় সংবাদমাধ্যমকে এ কথা বলেন এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে কৃতি বলেন, ‘আপনি সিনেমা করলে, আপনাকে অনেক মানুষ চিনবে, আপনিও অনেক মানুষকে চিনবেন। তাহলে আপনি পার্টি  কিংবা সামাজিক অনুষ্ঠানে গিয়ে একটু বেশি স্বাচ্ছন্দ্য বোধ করবেন। আমি নিজেকে এখনো এসবের কিছুটা বাইরের মনে করি। কারণ আমি কোনো পার্টিতে নিজেকে সম্পূর্ণরূপে হাজির করতে পারি না তাই স্বাচ্ছন্দ্য বোধ করি না। বিষয়টি আমাকে বহিরাগতর মতো ব্যথা দেয়।’

কৃতি বর্তমানে ‘রাবতা’ ও ‘বরেলি কি বরফি’ শিরোনামের দুটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ‘রাবতা’ সিনেমায় সুশান্ত সিং রাজপুতের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করছেন তিনি। ‘বরেলি কি বরফি’ সিনেমায় আয়ুষমান খুরানার সঙ্গে দেখা যাবে কৃতিকে।



রাইজিংবিডি/ঢাকা/৯ জুলাই ২০১৭/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়