ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

চড়া দামে ‘বাহুবলি-টু’

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-০১-২৯ ৭:৫৮:৪০ পিএম     ||     আপডেট: ২০১৭-০১-২৯ ৮:০৯:১৪ পিএম
বাহুবলি-টু সিনেমার ফার্স্ট লুক

বিনোদন ডেস্ক : ২০১৭ সালের বহুল প্রতীক্ষিত সিনেমা বাহুবলি- দ্য কনক্লুশন। কিছুদিন আগে সিনেমাটির শুটিং শেষ হয়েছে। বর্তমানে পোস্ট-প্রোডাকশন এবং ভিএফএক্সের কাজ শুরু হয়েছে।

২০১৫ সালে মুক্তি পায় বাহুবলি-দ্য বিগিনিং। বক্স অফিসে রীতিমতো ঝড় তুলেছিল সিনেমাটি। এ সিনেমার সিক্যুয়েল বাহুবলি-দ্য কনক্লুশন। স্বাভাবিকভাবে এ সিনেমাটিও বক্স অফিস কাঁপাবে বলে মনে করছেন চলচ্চিত্র বিশ্লেষকরা। এদিকে মুক্তির আগেই সিনেমাটির প্রদর্শন স্বত্ব চড়া দামে কিনছেন পরিবেশকরা। সম্প্রতি প্রকাশিত একটি প্রতিবেদন অনুযায়ী, তামিলনাড়ুতে সিনেমাটির প্রদর্শন স্বত্ব বিক্রি হয়েছে ৪৭ কোটি রুপি মূল্যে। যা তামিলনাড়ুতে দক্ষিণের কিংবদন্তি অভিনেতা রজনীকান্তের সিনেমা ব্যতীত যে কোনো সিনেমার ক্ষেত্রে সর্বোচ্চ। মুক্তির আগে ব্যবসার দিক থেকে এখন শীর্ষ চারে বাহুবলি-দ্য কনক্লুশন। রজনীকান্ত অভিনীত কাবালি, লিংগা এবং এন্ধিরান’র পরের অবস্থান সিনেমাটির।

আগামী ২৮ এপ্রিল মুক্তি পাচ্ছে বাহুবলি-দ্য কনক্লুশন। তামিল, তেলেগু ভাষার পাশাপাশি হিন্দি, মালায়ালামসহ বেশ কয়েকটি ভাষায় সিনেমাটি মুক্তি পাবে। বাহুবলি-দ্য কনক্লুশন সিনেমাটি পরিচালনা করছেন এসএস রাজামৌলি। সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন- প্রভাস, রানা দাগ্গুবতী, আনুশকা শেঠি, তামান্না ভাটিয়া প্রমুখ।



রাইজিংবিডি/ঢাকা/২৯ জানুয়ারি ২০১৭/মারুফ/শান্ত

ইউটিউব সাবস্ক্রাইব করুন