ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সন্তানদের মুখ চেয়ে এক হচ্ছেন হৃতিক-সুজান!

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৫, ২২ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সন্তানদের মুখ চেয়ে এক হচ্ছেন হৃতিক-সুজান!

সন্তানদের সঙ্গে হৃতিক রোশান ও সুজান খান

বিনোদন ডেস্ক : ভালোবেসে ঘর বেঁধেছিলেন বলিউড অভিনেতা হৃতিক রোশান ও সুজান খান। এক যুগেরও বেশি সময় দাম্পত্য জীবন অতিবাহিত করার পর বিচ্ছেদ হয় তাদের।

এ দম্পতির দুই সন্তান হৃহান ও হৃদান। সন্তানদের জন্য বিচ্ছেদের পরও বিভিন্ন অনুষ্ঠানে, আবার কখনো একসঙ্গে ছুটি কাটিয়েছেন হৃতিক-সুজান। এবার সন্তানদের কল্যাণের জন্য নাকি সব ভুলে এক হচ্ছেন তারা। প্রকাশিত প্রতিবেদনে এমন তথ্য দিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম। 

প্রতিবেদনে বলা হয়েছে, হৃতিক-সুজানের বিচ্ছেদে সবচেয়ে ক্ষতিগ্রস্ত হচ্ছে তাদের সন্তান। লেখাপড়ায় দিন দিন অবনতি হচ্ছে, সামাজিক দিক থেকেও সীমাবদ্ধ হয়ে পড়ছে তারা। হৃহান ও হৃদান নাকি একা থাকতেই বেশি পছন্দ করছেন। তবে বাবা-মা একসঙ্গে থাকলে বেশি হাসি-খুশি থাকে তারা। বিষয়টি চিন্তা করে নিজের বাড়ির কাছে সুজান ও সন্তানদের একটি অ্যাপার্টমেন্ট উপহার দিয়েছেন হৃতিক। পাশাপাশি ফের এক হওয়ার চিন্তাও করছেন হৃতিক-সুজান।

২০০০ সালের ২০ ডিসেম্বর হৃতিক-সুজানের বিয়ে হয়। ২০০৬ সালে হৃহান এবং ২০০৮ সালে হৃদানের জন্ম হয়। ২০১৩ সাল থেকে আলাদা থাকতে শুরু করেন  হৃতিক-সুজান। ২০১৪ সালে আনুষ্ঠানিকভাবে তাদের বিবাহ বিচ্ছেদ হয়।




রাইজিংবিডি/ঢাকা/২২ মে ২০১৭/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়