ঢাকা, সোমবার, ৫ কার্তিক ১৪২৬, ২১ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

পরিচালকের পর এবার নায়কের চ্যালেঞ্জ

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-১০-৩১ ৩:৩৪:০৭ পিএম     ||     আপডেট: ২০১৭-১০-৩১ ৭:৪৭:০৮ পিএম

বিনোদন প্রতিবেদক: ঢাকাই চলচ্চিত্রের গুণী নির্মাতা মালেক আফসারি নির্মাণ করেছেন ‘অন্তর জ্বালা’। ১৫ ডিসেম্বর সারাদেশে মুক্তি পাবে সিনেমাটি। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক জায়েদ খান ও পরীমনি। এছাড়াও জয় ও মৌমিতা মৌকে সিনেমাটিতে পার্শ্ব নায়ক-নায়িকার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। 

নির্মাতা মালেক আফসারি ইতিমধ্যেই ঘোষণা দিয়েছেন, ‘অন্তর জ্বালা’ ব্যবসায়ীকভাবে ব্যর্থ হলে তিনি আর সিনেমা নির্মাণ করবেন না। নির্মাতার পর এবার নায়কও পরিচালকের পথে হাঁটলেন। তিনিও ঘোষণা দিলেন ‘অন্তর জ্বালা’ হিট না হলে তিনি চলচ্চিত্র ছেড়ে দেবেন। 

এ প্রসঙ্গে জয় রাইজিংবিডিকে বলেন, ‘এই সিনেমায় মারামারির দৃশ্যে কাজ করতে গিয়ে অনেক কষ্ট করতে হয়েছে। নিজের সর্বস্ব দিয়ে সিনেমাটিতে কাজ করেছি। কাজ করতে গিয়ে কয়েকবার অসুস্থ হয়ে পড়েছিলাম। এতটা কঠোর পরিশ্রম করে আর কোনো সিনেমায় কাজ করিনি। ইউনিটের সবাই নিজেদের সর্বস্ব দিয়ে কাজ করেছেন। এরপরও যদি সিনেমা হিট না হয় তা হলে আর কাজ করে লাভ কি? তাই সিদ্ধান্ত নিয়েছি, এই সিনেমা যদি হিট না হয় তাহলে চলচ্চিত্র ছেড়ে দেব।’

এর আগে সিনেমাটি নিয়ে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে গুণী নির্মাতা মালেক আফসারি রাইজিংবিডিকে বলেছিলেন, ‘‘নতুন কোনো সিনেমার কাজ এই মুহূর্তে শুরু করছি না। ‘অন্তর জ্বালা’ মুক্তির পরই বলতে পারব নতুন সিনেমার কাজ করব কি না।সিনেমাটি সুপার হিট হলে নতুন কাজ করব, নয়তো আর কাজ করব না।’’

সিনেমাটি নিয়ে বেশ উচ্ছ্বসিত চিত্রনায়িকা পরীমনি ও চিত্রনায়ক জায়েদ খান। কারণ বেশ সময় ও শ্রম দিয়ে কাজটি করেছেন তারা।  জায়েদ খান প্রযোজিত জেড কে মুভিজ পরিবেশিত ‘অন্তর জ্বালা’র শুটিং পিরোজপুর, মংলা বন্দর ও সুন্দরবনসহ দেশের বিভিন্ন স্থানে চিত্রায়িত হয়েছে।




রাইজিংবিডি/ঢাকা/৩১ অক্টোবর ২০১৭/রাহাত/শান্ত

ইউটিউব সাবস্ক্রাইব করুন