ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

মেঘবাড়িতে তারার মেলা

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১১, ৩০ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মেঘবাড়িতে তারার মেলা

বিনোদন প্রতিবেদক : গাজীপুরের মেঘবাড়িতে বসেছে দেশের রুপালি জগতের তারাদের মেলা। আজ মঙ্গলবার সকাল থেকেই চলচ্চিত্রাঙ্গনের তারকাদের উপস্থিতিতে মুখরিত হয়ে উঠেছে মেঘবাড়ি।

৩০ জানুয়ারি সকাল ৮টায় বিএফডিসি থেকে গাজীপুরের উদ্দেশ্যে যাত্রা করে চলচ্চিত্র অভিনয়শিল্পী ও আমন্ত্রিত অতিথিরা। সেখানে আগে থেকেই অবস্থান করছিলেন চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান। এ সময় অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানান তারা।

ঢাকাই চলচ্চিত্রের প্রবীণ-নবীনসহ প্রায় ছয়শত শিল্পী একত্রিত হয়েছেন সেখানে। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পীদের সংগঠন চলচ্চিত্র শিল্পী সমিতির বার্ষিক বনভোজন উপলক্ষে একত্রিত হয়েছেন এসব তারকারা। প্রিয় সহকর্মী, বন্ধুদের একসঙ্গে পেয়ে উচ্ছ্বাসে মেতে ওঠেন সবাই। শুরু হয় কুশল বিনিময়, খেলাধুলা, আড্ডা ও গান।  

বনভোজনে অংশ নেয়া প্রবীণ তারকাদের মধ্যে রয়েছেন-চিত্রনায়ক ফারুক, সোহেল রানা, ববিতা, চম্পা, অঞ্জনা সুলতানা, নাঈম, শাবনাজ প্রমুখ। এ ছাড়াও উপস্থিত রয়েছেন- অপু বিশ্বাস, বাপ্পারাজ, নাসরিন, সম্রাটসহ অন্যান্যরা।



এদিন সন্ধ্যায় মেঘবাড়িতে অনুষ্ঠিত হবে তারকাদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান। এর মধ্য দিয়ে শেষ হবে চলচ্চিত্র শিল্পী সমিতির বার্ষিক বনভোজনের আয়োজন।



রাইজিংবিডি/ঢাকা/৩০ জানুয়ারি ২০১৮/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়