ঢাকা, মঙ্গলবার, ৫ ভাদ্র ১৪২৬, ২০ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:
কাশ্মীর ইস্যু আন্তর্জাতিক আদালতে নিয়ে যাবে পাকিস্তান        প্রধানমন্ত্রীকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন মোদি        ওয়ালটনের তৈরি ইলেকট্রনিক্স পণ্য নিচ্ছে হুন্দাই        এডিস মশা নির্মূলের স্থায়ী পরিকল্পনা জানতে চান হাইকোর্ট        এডিস মশা নিয়ন্ত্রণে আসছে আন্তর্জাতিক বিশেষজ্ঞ দল        মিন্নিকে নিয়ে এসপির ব্রিফিংয়ের ব্যাখ্যা চান হাইকোর্ট        প্রত্যাবাসনের তালিকাভুক্ত রোহিঙ্গাদের সাক্ষাৎকার শুরু        দুটি কার্গো বিমান কেনার আগ্রহ প্রধানমন্ত্রীর        ঈদ ও বন্যায় বেড়েছে মূল্যস্ফীতি : পরিকল্পনামন্ত্রী        মিন্নির জামিন নিয়ে রুল, তদন্ত কর্মকর্তাকে তলব       

বরিশালে বর্ণিল আয়োজনে বসন্তবরণ

জে.খান স্বপন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০২-১৩ ১২:৪৭:২০ পিএম     ||     আপডেট: ২০১৮-০২-১৩ ১২:৪৭:২০ পিএম
বরিশালে বর্ণিল আয়োজনে বসন্তবরণ
Walton E-plaza

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : আজ পহেলা ফাল্গুন। ঋতুরাজ বসন্তের প্রথম দিন। নানা আয়োজনে দিনটি বরণ করছে বরিশালের তরুণ-তরুণীরা।

অন্য বছরের মতো আজ মঙ্গলবার সকালে বরিশাল সরকারি মহিলা কলেজে অনুষ্ঠিত হয় ঐহিত্যবাহী বসন্ত উৎসব এবং বার্ষিক সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ। 

বসন্তের আগমনে সরকারি মহিলা কলেজের বকুলতলায় মঞ্চে নাচ, গান, রম্য সংবাদ উপস্থাপন এবং র‌্যাম্প মডেলিং করেন শিক্ষার্থীরা। তরুণীরা বাসন্তি রংয়ের শাড়ি পরে এবং মাথায় ফুলের খোপা দিয়ে সেজেগুজে অনুষ্ঠানে আসেন। তারা সেলফি তুলে, গ্রুপ ফটোসেশন করে উৎসব উদযাপন করেন।

সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর আব্দুল মোতালেব হাওলাদারের সভাপতিত্বে বসন্ত উৎসবে প্রধান অতিথি ছিলেন বরিশাল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মু. জিয়াউল হক।

 


প্রফেসর আব্দুল মোতালেব হাওলাদার বলেন, বসন্ত মন উদাস করে, হাসতে শেখায়, গাইতে শেখায়। মানুষকে ভালোবাসতে শেখায়। আজকের শিক্ষার্থীরা যদি মানুষকে ভালোবাসতে না পারে, তাদের মন যদি উদার না হয়, তাহলে এই প্রয়াস ব্যর্থ হবে। 

বিকেলে নগরীর জগদীশ সারস্বত গালর্স স্কুল এন্ড কলেজ মাঠে বসন্তবরণ উৎসবের আয়োজন করেছে সাংস্কৃতিক সংগঠন ‘উদীচী এবং বরিশাল নাটক’। নগরীর ফুলের দোকানে ভিড় করেছে তরুণ-তরুণীরা।

বসন্তবরণ উৎসব নির্বিঘ্ন এবং শান্তিপূর্ণ করতে কঠোর নিরাপত্তার ব্যবস্থা নিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।  

 

 

রাইজিংবিডি/বরিশাল/১৩ ফেব্রুয়ারি ২০১৮/জে. খান স্বপন/বকুল

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge