ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

১৩ বছর আগেই হয়েছিল প্রিয়াঙ্কার বিয়ের ভবিষ্যদ্বাণী

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০১, ২৩ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
১৩ বছর আগেই হয়েছিল প্রিয়াঙ্কার বিয়ের ভবিষ্যদ্বাণী

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

বিনোদন ডেস্ক : বর্তমান সময়ের অন্যতম আলোচিত জুটি প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। অনেক গুঞ্জনের অবসান ঘটিয়ে সম্প্রতি বাগদান সেরেছেন তারা। কিন্তু ১৩ বছর আগেই প্রিয়াঙ্কার বিয়ের ভবিষ্যদ্বাণী করেছিলেন এক জ্যোতিষী।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে ২০০৫ সালে প্রিয়াঙ্কার বিয়ের ভবিষ্যদ্বাণী করে এক জ্যোতিষী জানিয়েছিলেন, ৩৬ বছর বয়সে গাঁটছড়া বাঁধবেন বলিউডের দেশি গার্ল। সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছিল, প্রিয়াঙ্কা প্রযোজক হিসেবে বেশ ভালো করবেন। ৩৬ বছর বয়সে বিয়ে করবেন। বয়স ৪৫ পার হলে তিনি রাজনীতিতে আগ্রহী হবেন এবং সাফল্যও পাবেন।  

 



প্রযোজনা প্রতিষ্ঠান পার্পেল পেবল পিকচার্স-এর মাধ্যমে ইতোমধ্যে বেশ কয়েকটি আঞ্চলিক সিনেমা নির্মাণ করেছেন প্রিয়াঙ্কা। এতে সফলও হয়েছেন। এছাড়া গত ১৮ জুলাই প্রিয়াঙ্কার ৩৬তম জন্মদিনে তাকে বিয়ের প্রস্তাব দেন নিক জোনাস। এমনকি প্রিয়াঙ্কাকে একটি হীরার আংটিও উপহার দেন এ মার্কিন সংগীতশিল্পী।

২০১৭ সালে মেট গালার লাল গালিচায় একসঙ্গে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা ও নিক জোনাস। মাস তিন আগে তাদের একসঙ্গে নৈশভোজে দেখা যায়। এরপর থেকেই তাদের প্রেমের গুঞ্জন চাউর হয়। এরপর সম্প্রতি এ জুটির রোকা (পাঞ্জাবি প্রথায় সম্পর্ক পাকা করার পদ্ধতি) অনুষ্ঠিত হয়।



রাইজিংবিডি/ঢাকা/২৩ আগস্ট ২০১৮/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়