ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

একসঙ্গে সাইফ-অজয়

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৩, ১২ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
একসঙ্গে সাইফ-অজয়

সাইফ আলী খান ও অজয় দেবগন

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা অজয় দেবগনের পরবর্তী সিনেমাগুলোর একটি তানাজি : দ্য আনসাং ওয়ারিয়র। মারাঠি সাম্রাজ্যের প্রতিষ্ঠাতা ছত্রপতি শিবাজি মহারাজের সেনাপতি তানাজি মালুসারেকে নিয়ে নির্মিত হচ্ছে সিনেমাটি।

এক বছরেরও বেশি সময় ধরে আলোচনায় থাকলেও এখনো এর শুটিং শুরু হয়নি। তবে ইতোমধ্যে প্রি-প্রোডাকশনের কাজ শুরু হয়েছে এবং খুব শিগগির শুটিংও শুরু হবে বলে জানা গেছে।

সিনেমাটিতে অজয়ের সঙ্গে সাইফ আলী খানকেও দেখা যাবে। প্রাথমিকভাবে তানাজি : দ্য আনসাং ওয়ারিয়র সিনেমায় অভিনয়ের জন্য রাজি হননি সাইফ। তবে তাকে রাজি করিয়েছেন অজয়।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, সাইফকে রাজি করাতে অজয়ের অনেক সময় লেগেছে। কাল হো না হো সিনেমার পর থেকে সাইফ সিদ্ধান্ত নিয়েছিলেন দুই নায়ক প্রধান সিনেমায় আর অভিনয় করবেন না তিনি। তবে সিনেমায় তার চরিত্রটিও বেশ গুরুত্বপূর্ণ হবে বলে সাইফকে নিশ্চিত করেছেন অজয়। 

সিনেমাটিতে সাইফ অভিনয় করলে এটি হবে হবে অজয়ের সঙ্গে তার চতুর্থ সিনেমা। এর আগে কাচ্চে ধাগে, এলওসি কারগিল, ওমকারা সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন তারা। তানাজি : আনসাং ওয়ারিয়র সিনেমাটিতে অজয়ের স্ত্রীর চরিত্রে দেখা যাবে কাজলকে। ১৫০ কোটি রুপি বাজেটের সিনেমাটি পরিচালনা করবেন ওম রাউত।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১২ সেপ্টেম্বর ২০১৮/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়