ঢাকা, সোমবার, ১ আশ্বিন ১৪২৬, ১৬ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

‘গানের কথায় অশ্লীলতা, অপসংস্কৃতি চর্চার বিষয়টি প্রাধান্য দিয়েছি’

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১১-১৮ ১:৪৬:৫১ পিএম     ||     আপডেট: ২০১৮-১১-১৮ ৪:১০:০৬ পিএম
‘গানের কথায় অশ্লীলতা, অপসংস্কৃতি চর্চার বিষয়টি প্রাধান্য দিয়েছি’
Walton E-plaza

বিনোদন প্রতিবেদক : বাংলাদেশ টেলিভিশনের জনপ্রিয় বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’। আজ ররিবার রাত ১০টার ইংরেজি সংবাদের পর প্রচারিত হবে অনুষ্ঠানটির ২৯তম পর্ব। এবারের পর্বে মোট ষোলটি পরিবেশনা থাকবে। তবে গানের কথায় অশ্লীলতা ও বিদেশি অপসংস্কৃতি চর্চার বিষয় এতে প্রাধান্য পেয়েছে। এছাড়াও নাট্যাংশগুলোতে বৃদ্ধাশ্রম, ভেজাল, ঘুষ দুর্নীতি, কোচিং সেন্টার, রিয়েলিটি শো, পরনিন্দা পরচর্চার বিষয়ও রয়েছে।

সাহরিয়ার মোহাম্মদ হাসানের প্রযোজনায় পরিবর্তনের পরিকল্পনা গ্রন্থণা উপস্থাপনা ও নির্দেশনা দিয়েছেন আনজাম মাসুদ।

এ প্রসঙ্গে জনপ্রিয় উপস্থাপন আনজাম মাসুদ রাইজিংবিডিকে বলেন, ‘পরিবর্তনে সব সময়ই সমসাময়িক বিষয় তুলে ধরার চেষ্টা করি। সম্প্রতি আমরা গিটারের যাদুকর ব্যান্ড সংগীতের কিংবদন্তি আইয়ুব বাচ্চু ভাইকে হারিয়েছি। তাকে নিয়েও ১১ মিনিটের একটি পরিবেশনা থাকবে। এছাড়া ইদানিং গানের কথায় অশ্লীলতা ও অপসংস্কৃতির চর্চা হচ্ছে। তাই এবারের পর্বে, গানের কথায় অশ্লীলতা, অপসংস্কৃতি চর্চার বিষয়টি প্রাধান্য দিয়েছি। আশা করছি, দর্শক বিনোদিত হওয়ার পাশাপাশি কিছুটা সচেতন ও শিখতে পারবেন।’

গিটারের যাদুকর আইয়ুব বাচ্চু আজ থেকে ঠিক এক মাস আগে না ফেরার দেশে চলে গেছেন। তার গাওয়া ৫টি জনপ্রিয় গানের সমন্বয়ে জাহিদ বাশার পংকজ এর নতুন কম্পোজিশনে এই প্রজন্মের ৪ জন কণ্ঠশিল্পী শুভ, তানভীর তারেক, কর্ণিয়া ও বৃষ্টির কণ্ঠে থাকছে ১১ মিনিটের একটি পরিবেশনা। এছাড়া এবারের পর্বে একটি গান গেয়েছেন এ প্রজন্মের সংগীতশিল্পী লাবণ্য। গানটির সংগীত পরিচালনা করেছেন রেজওয়ান শেখ। 
 


নৃত্যপরিচালক ও নৃত্যশিল্পী লিখন রায়ের পরিচালনায় চন্দন সিনহা ও সিঁথি সাহার গাওয়া একটি রোমান্টিক দ্বৈত গানের সঙ্গে নৃত্য কথার সহশিল্পীদের নিয়ে পরিবেশন করবেন জনপ্রিয় নৃত্যশিল্পী জুটি লিখন ও নাদিয়া।   মিলনায়তনের মধ্য থেকে লটারির মাধ্যমে নির্বাচিত তিনজন দর্শক নিয়ে দর্শক প্রতিযোগিতা পর্ব সাজানো হয়েছে।  

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৮ নভেম্বর ২০১৮/রাহাত/শান্ত 

ইউটিউব সাবস্ক্রাইব করুন
       
Marcel Fridge