ঢাকা, রবিবার, ৪ কার্তিক ১৪২৬, ২০ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

গুলশান-বনানী আসনে মনোনয়ন পাচ্ছেন নায়ক ফারুক!

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১১-২১ ৪:৩৪:৫৬ পিএম     ||     আপডেট: ২০১৮-১১-৩০ ৬:৫৫:১৮ পিএম

বিনোদন প্রতিবেদক : চিত্রনায়ক, পরিচালক, প্রযোজক- একাধিক পরিচয়ে তিনি পরিচিত। সব ছাপিয়ে ভক্তদের কাছে তার বড় পরিচয় তিনি ‘মিয়া ভাই’। নায়ক ফারুকের আরেকটি পরিচয় তিনি রাজনীতিক। যদিও এক সময় ‘সুজন সখী’, ‘নয়নমনি’, ‘সারেং বৌ’, ‘গোলাপী এখন ট্রেনে’, ‘সাহেব’, ‘আলোর মিছিল’, ‘দিন যায় কথা থাকে’সহ শতাধিক চলচ্চিত্রে অভিনয় করে দর্শকের মন জয় করে নিয়েছেন। এখন তিনি মাঠে নেমেছেন ভোটারের মন জয় করতে। রাজনীতির মঞ্চেও সরব এ অভিনেতা।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে গাজীপুর-৫ (কালীগঞ্জ) আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র কিনেছেন তিনি। এরই মধ্যে দলের হাই কমান্ড থেকে সবুজ সংকেত পেয়েছেন দেশবরেণ্য এই অভিনেতা। তবে কালীগঞ্জ নয়, ঢাকা-১৭ (গুলশান-বনানী) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন তাকে দেয়া হবে বলে দলের একটি সূত্র জানিয়েছে।

নায়ক ফারুক স্কুল জীবন থেকে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। ১৯৬৬ সালে ছয় দফা আন্দোলনে যোগ দেন। ১৯৭১ সালে বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেন। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্নেহভাজন ছিলেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তাকে চলচ্চিত্রে অভিনয়ের জন্য অনুপ্রাণিত করেছিলেন।



রাইজিংবিডি/ঢাকা/২১ নভেম্বর ২০১৮/রাহাত/শান্ত

ইউটিউব সাবস্ক্রাইব করুন