ঢাকা, সোমবার, ৭ শ্রাবণ ১৪২৬, ২২ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

সালাহর হ্যাটট্রিকে লিভারপুলের বড় জয়

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১২-০৮ ১০:৫০:২৪ পিএম     ||     আপডেট: ২০১৮-১২-০৮ ১১:০০:১৬ পিএম
সালাহর হ্যাটট্রিকে লিভারপুলের বড় জয়
Voice Control HD Smart LED

ক্রীড়া ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগে বড় জয় পেয়েছে লিভারপুল। শনিবার রাতে তারা ৪-০ গোলে হারিয়েছে এএফসি বোর্নমাউথকে। অলরেডদের এমন জয়ে হ্যাটট্রিক করেছেন মোহাম্মদ সালাহ।

** এদিকে অপর ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেড ৪-১ গোলে হারিয়েছে ফুলহামকে। ম্যানইউর হয়ে গোল করেছেন অ্যাশলে ইয়াং, হুয়ান মাতা, রোমেলু লুকাকু ও মার্কাস রাশফোর্ড। ফুলহামের হয়ে একটি গোল শোধ করেছেন আবুবকর কামারা।

শনিবার বোর্নমাউথের বিপক্ষে ম্যাচের ২৫ মিনিটে লিড নেয় লিভারপুল। এ সময় মোহাম্মদ সালাহ গোল করে এগিয়ে নেন দলকে। তার গোলে এগিয়ে থেকেই প্রথমার্ধের খেলা শেষ করে লিভারপুল। বিরতির পর পরই সালাহ নিজের জোড়া গোল পূর্ণ করেন। ৪৮ মিনিটের সময় রবার্তো ফিরমিনোর বাড়িয়ে দেওয়া বল বাম পায়ের জোরালো শটে জালে পাঠান তিনি।

৬৮ মিনিটে ব্যবধান হয় ৩-০। এই গোলটি অবশ্য লিভারপুলের কেউ করেননি। বোর্নমাউথের স্টেভ কুক নিজেই নিজেদের জালে বল জড়িয়ে দেন। তবে ৭৭ মিনিটে সালাহ তার হ্যাটট্রিক পূর্ণ করলে লিভারপুল এগিয়ে যায় ৪-০ ব্যবধানে। শেষ পর্যন্ত এই ব্যবধানেই শেষ হয় ম্যাচ।

এটা ছিল লিভারপুলের হয়ে মোহাম্মদ সালাহর দ্বিতীয় হ্যাটট্রিক। হ্যাটট্রিক করে ম্যাচসেরা নির্বাচিত হন সালাহ। কিন্তু ম্যাচসেরার পুরস্কার নেননি তিনি। সেটা দিয়েছেন জেমস মিলনারকে। আজ মিলনার প্রিমিয়ার লিগে ৫০০ ম্যাচ খেলার মাইলফলক ছুঁয়েছেন।

এই জয়ের ফলে ১৬ ম্যাচের ৫১ পয়েন্ট থেকে ৪৫ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান নিয়েছে লিভারপুল। দিনের অপর ম্যাচে ম্যানচেস্টার সিটি চেলসির কাছে হেরে গেলে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান ধরে রাখতে পারবে লিভারপুল। ড্র করলে কিংবা জিতে গেলে আবারো শীর্ষে ফিরবে সিটি।



রাইজিংবিডি/ঢাকা/৮ ডিসেম্বর ২০১৮/আমিনুল

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge