ঢাকা, সোমবার, ৭ শ্রাবণ ১৪২৬, ২২ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

খুলনায় কর সম্মাননা পাচ্ছে ২৫ প্রতিষ্ঠান

মুহাম্মদ নূরুজ্জামান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১২-০৯ ৪:৩৫:২৪ পিএম     ||     আপডেট: ২০১৮-১২-০৯ ৪:৩৫:২৪ পিএম
খুলনায় কর সম্মাননা পাচ্ছে ২৫ প্রতিষ্ঠান
Voice Control HD Smart LED

নিজস্ব প্রতিবেদক, খুলনা : জাতীয় ভ্যাট দিবস ১০ ডিসেম্বর সোমবার। এ উপলক্ষে খুলনা কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের আয়োজনে হোটেল টাইগার গার্ডেন মিলনায়তনে খুলনা জেলা ও খাতভিত্তিক সর্বোচ্চ কর প্রদানকারীদের সম্মাননা ও সনদপত্র প্রদান এবং আলোচনা সভা অনুষ্ঠিত হবে। এ বছর উৎপাদন, সেবা ও ব্যবসা পর্যায়ে মোট ২৫ প্রতিষ্ঠানকে সম্মাননা প্রদান করা হবে।

রোববার খুলনা কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পড়ে শোনান খুলনা কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনার মো. মোস্তবা আলী। উপস্থিত ছিলেন মোংলা কাস্টমস কমিশনার সুরেশ চন্দ্র বিশ্বাস ও অতিরিক্ত কমিশনার মুহাম্মদ রাশেদুল আলম।

সম্মাননা প্রদানের জন্য মনোনীত প্রতিষ্ঠানগুলো হলো- খুলনার দৌলতপুরের মেসার্স এসবি ফুড প্রোডাক্টস, বাগেরহাটের মোল্লাহাটের আকিজ বিড়ি ফ্যাক্টরি লিমিটেড, সাতক্ষীরার বিনেরপোতার রণি প্লাইউড ইন্ডাস্ট্রিজ, বরিশালের হাটখোলার মোহাম্মাদী ইলেক্ট্রিক ওয়্যারস এন্ড মাল্টি প্রোডাক্টস লিমিটেড, ঝালকাঠির সাবিহা কেমিক্যাল ওয়ার্কস, শরীয়তপুরের ড্যামুডার মনিকা কেমিক্যাল, পুটয়াখালীর ইন্দ্যাকপুরের শিকদার কেমিক্যাল ওয়ার্কস, বরগুনার মেসার্স হক কেমিক্যাল ওয়ার্কস, ভোলার শাহাবাজপুর গ্যাস ফিল্ড, খুলনার নতুন বাজারের ক্রিস্টিয়ান সার্ভিস সোসাইটি, বাগেরহাটের হোটেল পশুর, সাতক্ষীরার মোজাফ্ফর গার্ডেন এন্ড রিসোর্ট, বরিশালের হোটেল গ্র্যান্ডপার্ক, পিরোজপুরের নাসিমপুরের হোটেল রিল্যাক্স, ঝালকাঠির সারেং ফার্ণিচার, পুটুয়াখালীর পর্যটন হলিডে হোমস, বরগুনার মেসার্স তাজ হোটেল এন্ড রেস্টুরেন্ট, খুলনার দৌলতপুরের সেফ এন্ড সেইভ, বাগেরহাটের ওয়ালটন প্লাজা, সাতক্ষীরার ওয়ালটন প্লাজা, বরিশালের এএম চ্যানেল লিমিটেড, পিরোজপুরের মেসার্স বিএম মটরস, পটুয়াখালীর কুয়াকাটা মটরস, বরগুনার মেসার্স রব্বানী স্টোর ও ভোলার ওয়ালটন প্লাজা।

খুলনা কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনার মো. মোস্তবা আলী জানান,  ভ্যাট দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (কর, তথ্য ব্যবস্থাপনা ও সেবা) মো. আলমগীর হোসেন। এ ছাড়া ১০ ডিসেম্বর থেকে ভ্যাট সপ্তাহ-২০১৮ পালন করা হবে।



রাইজিংবিডি/খুলনা/০৯ ডিসেম্বর ২০১৮/মুহাম্মদ নূরুজ্জামান/বকুল

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge