ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

জুটি বাঁধছেন রানা দাগ্গুবতী-সাই পল্লবী

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:১২, ১৯ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জুটি বাঁধছেন রানা দাগ্গুবতী-সাই পল্লবী

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী। অনেক গুণী অভিনয়শিল্পীর সঙ্গে অভিনয় করেছেন তিনি। এবার ‘বাহুবলি’খ্যাত অভিনেতা রানা দাগ্গুবতির সঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন এই অভিনেত্রী।

ভারতীয় একটি সংবাদমাধ্যম প্রকাশিত এক প্রতিবেদনে জানিয়েছে, তেলেগু ভাষার ‘বিরতা পরবাম ১৯৯২’ চলচ্চিত্র নির্মাণ করছেন পরিচালক বেনু উড়ুগালা। এতে রানা দাগ্গুবতী পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করবেন। আর তার বিপরীতে অভিনয় করবেন সাই পল্লবী। সিনেমাটি রোমান্টিক ঘরানার হলেও এতে অনেক অ্যাকশন দৃশ্য রয়েছে। অন্তর্ভুক্ত করা হয়েছে রাজনৈতিক বিষয়। খুব শিগগির সিনেমাটির শুটিং শুরু হবে।

২০০৫ সালে শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে পা রাখেন সাই পল্লবী। এরপর ২০১৪ সালে মালায়ালাম ভাষার ‘প্রেমাম’ সিনেমায় প্রথম কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন। এতে অভিনয় করে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড জিতে নেন এই অভিনেত্রী।

২০১৭ সালে তেলেগু ভাষার ‘ফিদা’ সিনেমায় অভিনয় করে দর্শকের নজর কাড়েন পল্লবী। তাছাড়া গত বছরের শেষের দিকে মুক্তি পায় তার অভিনীত ‘এমসিএ’ সিনেমাটি। এর মাধ্যমে পুনরায় আলোচনায় আসেন তিনি। শুধু তাই নয়, চলচ্চিত্র সমালোচকদের ঢের প্রশংসাও কুড়ান সাই পল্লবী।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৯ ডিসেম্বর ২০১৮/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়