ঢাকা, বৃহস্পতিবার, ৬ ভাদ্র ১৪২৬, ২২ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

রংপুরে জুম্মার নামাজ শেষে প্রার্থীদের কুশল বিনিময়

নজরুল মৃধা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১২-২৮ ৫:০৯:১১ পিএম     ||     আপডেট: ২০১৮-১২-২৮ ৬:৩১:৪২ পিএম
রংপুরে জুম্মার নামাজ শেষে প্রার্থীদের কুশল বিনিময়
Walton E-plaza

নিজস্ব প্রতিবেদক, রংপুর : একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচার আনুষ্ঠানিকভাবে শুক্রবার সকাল ৮টায় শেষ হয়েছে। তবে জুম্মার নামাজ আদায়ের পর প্রার্থীরা মুসল্লিদের সঙ্গে কুশল বিনিময়ের পাশাপাশি ভোটও চেয়েছেন।

রংপুর-১ (গঙ্গাচড়া) আসনের বর্তমান সংসদ সদস্য পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা তার নিজ এলাকা গঙ্গাচড়ায় জুম্মার নামাজ আদায় করেন। তিনি উপজেলার নিউ স্টার পাড়া জামে মসজিদে নামাজ আদায় শেষে উপস্থিত মুসল্লিদের সঙ্গে কুশল বিনিময় করেন এবং স্থানীয় লোকজনের খোঁজ খবর নেন। জেলা জাপার প্রচার সম্পাদক মমিনুল ইসলাম জানান, আনুষ্ঠানিক প্রচার শেষ হয়েছে। তাই মসিউর রহমান রাঙ্গা নামাজ শেষে ভোটারদের সঙ্গে সৌজন্যমূলক কথাবার্তা বলেছেন।

রংপুর-২ (বদরগঞ্জ ও তারাগঞ্জ) আসনে বর্তমান এমপি আওয়ামী লীগের আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউক। তিনি বদরগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদে জুম্মার নামাজ আদায়ের পর স্থানীয় মুসল্লিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন।

রংপুর-৩ (সদর) আসনের এমপি জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ রংপুরে না এলেও তার পক্ষে সিটি মেয়র মহানগর জাপার সভাপতি মোস্তাফিজার রহমানসহ অন্যান্য নেতারা বিভিন্ন মসজিদের নামাজ আদায়ের পর এরশাদের পক্ষে ভোটারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন।

রংপুর-৪ (পীরগাছা ও কাউনিয়া) আসনে বর্তমান এমপি আওয়ামী লীগের প্রার্থী টিপু মুনশি পীরগাছার নিজ এলাকায় জুম্মার নামাজ পড়েছেন। এ ছাড়া  বিএনপি প্রার্থী এমদাদুল হক ভরসা হারাগাছ এলাকায় জুম্মার নামাজ শেষে সাধারণ মানুষের সঙ্গে কুশল বিনিময় করেছেন।

রংপুর-৫ (মিঠাপুকুর) আসনে বর্তমান সংসদ সদস্য আওয়ামী লীগের এইচ এন আশিকুর রহমান। তিনি মিঠাপুকুরের নিজ গ্রাম ছিথলী উত্তরপাড়া জামে মসজিদে নামাজ শেষে সাধারণ মানুষের সঙ্গে কুশল ও শুভেচ্ছা বিনিময় করেন।

রংপুর-৬ (পীরগঞ্জ) আসনে জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী মহাজোটের প্রাথী। তিনি এখন পীরগঞ্জে অবস্থান করছেন। তার পক্ষে দলীয় নেতাকর্মীরা জুম্মার নামাজ শেষে ভোটারদের সঙ্গে কুশল বিনিময় করেন।




রাইজিংবিডি/রংপুর/২৮ ডিসেম্বর ২০১৮/নজরুল মৃধা/বকুল

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge