ঢাকা, বুধবার, ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:

মেঘবাড়িতে বসেছে রুপালি তারার মেলা

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-৩০ ১:৪৪:১৫ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-৩১ ১:৩০:৩০ পিএম
চলচ্চিত্র শিল্পী সমিতির বনভোজনের দৃশ্য

বিনোদন প্রতিবেদক : রাতের আঁধারে দূর আকাশে তারার মেলা দেখা যায় কিন্তু গাজীপুরের মেঘবাড়িতে আজ ভরদুপুরেই বসেছে রুপালি তারাদের মেলা।

এই অঙ্গনের তারকারা সাধারণত সারা বছর শুটিং নিয়েই ব্যস্ত সময় পার করেন। একই ভুবনের বাসিন্দা হয়েও কাজের ব্যস্ততার কারণে তাদের পরস্পরের সঙ্গে দেখা করার সুযোগ হয়ে উঠে না। তাই একসঙ্গে অবসর যাপনের জন্য চলচ্চিত্র শিল্পী সমিতি প্রতি বছর বনভোজনের আয়োজন করে থাকে। আর এ উপলক্ষে একত্রিত হয়েছেন অভিনয়শিল্পীরা।
 


সকাল ৮টায় বিএফডিসি থেকে গাজীপুরের উদ্দেশ্যে যাত্রা করে চলচ্চিত্র অভিনয়শিল্পী ও আমন্ত্রিত অতিথিরা। সেখানে আগে থেকেই অবস্থান করছিলেন চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান। এ সময় অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানান তারা।

ঢাকাই চলচ্চিত্রের প্রবীণ-নবীনসহ প্রায় ছয় শ শিল্পী একত্রিত হয়েছেন। প্রিয় সহকর্মী, বন্ধুদের একসঙ্গে পেয়ে কুশল বিনিময়, খেলাধুলা, আড্ডা ও গানে মেতেছেন সবাই। বনভোজনে অংশ নেওয়া তারকাদের মধ্যে রয়েছেন- সৈয়দ হাসান ইমাম, চিত্রনায়ক সোহেল রানা, ইলিয়াস কাঞ্চন, চিত্রনায়িকা রোজিনা, অঞ্জনা সুলতানা, সূচরিতা, অভিনেতা ডিপজল, কাবিলা, আমিন খান প্রমুখ। এ ছাড়াও উপস্থিত হয়েছেন-অপু বিশ্বাস, নাসরিন, আলেকজান্ডার বো, সাইমন সাদিক, ইমন, বাপ্পি, আরেফিন শুভ, অমৃতা, আঁচল, মিষ্টি জান্নাত, ফেরদৌস, পলি, অনন্ত জলিল, বর্ষা, রিনা খানসহ অনেকে।


এদিকে সন্ধ্যায় মেঘবাড়িতে অনুষ্ঠিত হবে তারকাদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান। এর মধ্য দিয়ে শেষ হবে চলচ্চিত্র শিল্পী সমিতির বার্ষিক বনভোজনের আয়োজন।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৩০ জানুয়ারি ২০১৯/রাহাত/শান্ত