ঢাকা, বৃহস্পতিবার, ৭ ভাদ্র ১৪২৬, ২২ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

‘সালমান আমাকে একবারও ডাকে নি’

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০২-১৯ ৮:১৪:৪৮ এএম     ||     আপডেট: ২০১৯-০২-১৯ ১২:৫৩:৪৬ পিএম
‘সালমান আমাকে একবারও ডাকে নি’
Walton E-plaza

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা সালমান খানের পরবর্তী সিনেমা ‘ভারত’। এতে নায়িকা চরিত্রে অভিনয় করার কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়ার। কিন্তু পরবর্তীতে সিনেমাটি থেকে সরে দাঁড়ান এই অভিনেত্রী। এরপর আলী আব্বাস জাফর পরিচালিত এ সিনেমায় নায়িকা চরিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন ক্যাটরিনা কাইফ। বর্তমানে সিনেমাটির শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী। 

‘ভারত’ সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার পর নানা গুঞ্জন বলিপাড়ায় শোনা গেছে। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে এ বিষয়ে সত্য ঘটনা জানিয়েছেন ক্যাটরিনা কাইফ। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি যখন সিনেমাটির চিত্রনাট্য পড়ি তখন কোনো একটি বিষয়ের সঙ্গে খুব জোরালোভাবে যুক্ত হয়ে যাই। যদিও এটা আমি প্রত্যাশা করি নি। ভারত সিনেমার নায়িকা চরিত্রটি অন্য ধরণের একটি চরিত্র, যা খুব পছন্দ করে ফেলি। আর এই সুযোগে চরিত্রটি করার ইচ্ছে প্রকাশ করি।’

শোনা যায়, সালমান খানই ক্যাটরিনাকে সিনেমাটিতে কাজের সুযোগ করে দিয়েছেন। এ প্রসঙ্গে ক্যাটরিনা কাইফ বলেন, ‘সালমান আমাকে একবারও ডাকে নি। এ বিষয়ে সে একটি শব্দও উচ্চারণ করেনি এবং এটিই সত্য ঘটনা। যখন সিনেমাটিতে চুক্তিবদ্ধ হই তখনো সে আমাকে কল করেনি। সিনেমাটির প্রথম দিনের শুটিংয়ের জন্য যখন সেটে যাই তখন সালমান আমার দিকে তাকিয়ে বলেছিল, ‘ক্যাটরিনা, আমি ভালো আছি!’ তিনি এমনই একজন ব্যক্তি যার সম্পর্কে আগে থেকে কিছু বলা যায় না। যে প্রতি মুহূর্তে মানুষকে মুগ্ধ করে থাকেন। সালমানের সঙ্গে আমার খারাপ কোনো মুহূর্ত নেই।’

‘ভারত’ নির্মিত হচ্ছে ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘ওড টু মাই ফাদার’ সিনেমা অবলম্বনে। দক্ষিণ কোরীয় এ সিনেমায় ১৯৫০ সাল থেকে বর্তমান সময় পর্যন্ত একটি সাধারণ ব্যক্তির জীবনের গল্প তুলে ধরা হয়। ‘ভারত’ সিনেমাটিতে ১৯৪৭ থেকে ২০০০ সাল পর্যন্ত সালমানের চরিত্রটিকে ঘিরে ভারতের বিভিন্ন ঘটনা দেখানো হবে।

সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছেন অতুল অগ্নিহোত্রী, আলভিরা খান অগ্নিহোত্রী, ভুষণ কুমার, কৃষাণ কুমার, নিখিল নমিত ও সালমান খান। সিনেমাটির বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করছেন-জ্যাকি শ্রফ, টাবু, বরুণ ধাওয়ান, সুনীল গ্রোভার প্রমুখ। চলতি বছর ঈদুল ফিতরে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

 


রাইজিংবিডি/ঢাকা/১৯ ফেব্রুয়ারি ২০১৯/শান্ত

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge