ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ব্রেকআপ নিয়ে মুখ খুললেন নোরা ফাতেহি

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৪, ১৪ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ব্রেকআপ নিয়ে মুখ খুললেন নোরা ফাতেহি

নোরা ফাতেহি

বিনোদন ডেস্ক: মরোক্কান-কানাডিয়ান নৃত্যশিল্পী, মডেল-অভিনেত্রী নোরা ফাতেহি। তবে ভারতীয় সিনেমার অভিনেত্রী হিসেবেই তিনি এখন বেশি পরিচিত। তেলেগু ভাষার টেম্পার, বাহুবলি: দ্য বিগিনিং, কিক টু, বলিউডেরসত্যমেভ জয়তে সিনেমার আইটেম গানে নেচে জনপ্রিয়তা লাভ করেন নোরা।

অভিনেতা অঙ্গদ বেদির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন নোরা। কিন্তু পরবর্তী সময়ে তাদের ব্রেকআপ হয়। এদিকে গত বছর হঠাৎ করেই অভিনেত্রী নেহা ধুপিয়াকে বিয়ে করেন অঙ্গদ বেদি। এ অভিনেতার সঙ্গে সম্পর্ক নিয়ে এর আগে প্রশ্ন করা হলে তাকে চেনেন না বলেও জানান নোরা।

তবে সম্প্রতি একটি টেলিভিশন শোতে অঙ্গদ বেদির সঙ্গে ব্রেকআপ নিয়ে কথা বলেন নোরা ফাতেহি। তিনি বলেন, ‘সব মেয়েই জীবনে কমপক্ষে একবার এমন ঘটনার সম্মুখীন হয়! আমার ক্ষেত্রে এটি একটু কঠিন ছিল কারণ এটি সম্পূর্ণ অপ্রত্যাশিত ছিল এবং আমি এতে ভেঙে পড়েছিলাম। দুই মাস নিজের প্রতি আমার নিয়ন্ত্রণ ছিল না। যাহোক, সেই অভিজ্ঞতা আমাকে সত্যিই পরিবর্তন করেছে। নিজের ক্যারিয়ার নিয়ে আশা ছেড়ে দিয়েছিলাম কিন্তু যখন ব্রেকআপ হয় নিজের মধ্যে আবারো শক্তি অনুভব করি এবং আমার মনে হয়েছিল—চলো শুরু করি! আমি আবারো কাজ করার উৎসাহ পাই, নিজের পরিচয় তৈরি এবং সবাইকে মিথ্যা প্রমাণের উৎসাহ অনুভব করি। ব্রেকআপ নিয়ে আমার অনুশোচনা নেই কারণ যদি ব্রেকআপ না হতো নিজের মধ্যে শক্তি ফিরে পেতাম না। নতুন কিছু করার জন্য এ শক্তির প্রয়োজন ছিল।’

স্ত্রী সিনেমার আইটেম গানে নেচে বেশ প্রশংসা পেয়েছেন নোরা। বর্তমানে স্ট্রিট ড্যান্সার সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত তিনি। সিনেমাটিতে আরো অভিনয় করছেন বরুণ ধাওয়ান ও শ্রদ্ধা কাপুর। এছাড়া সালমান খানের ভারত সিনেমাতেও দেখা যাবে তাকে।

 


রাইজিংবিডি/ঢাকা/১৪ এপ্রিল ২০১৯/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়