ঢাকা, শুক্রবার, ৮ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

টেলিভিশন নাট্যকার সংঘের উদ্যোগে স্ক্রিপ্ট ব্যাংক

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৪-১৬ ৩:৪১:৫০ পিএম     ||     আপডেট: ২০১৯-০৪-১৬ ৩:৪১:৫০ পিএম
টেলিভিশন নাট্যকার সংঘের উদ্যোগে স্ক্রিপ্ট ব্যাংক
Walton E-plaza

বিনোদন প্রতিবেদক : বাংলাদেশ টেলিভিশন নাট্যকারদের সংগঠন টেলিভিশন নাট্যকার সংঘ। সংগঠনটির উদ্যোগে প্রতিষ্ঠা করা হয়েছে স্ক্রিপ্ট ব্যাংক। সম্প্রতি রাজধানীর শিল্পকলা একাডেমির সেমিনার কক্ষে বার্ষিক সাধারণ সভা ও বর্ষপূর্তি উদযাপন অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় এই সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানা যায়। 

সংগঠনটির সাধারণ সম্পাদক এজাজ মুন্না জানান, টেলিভিশন নাট্যকার সংঘের উদ্যোগে তাদের সদস্যদের লেখা নাটক নিয়ে একটি স্ক্রিপ্ট ব্যাংক প্রতিষ্ঠা করা হয়েছে। স্ক্রিপ্ট ব্যাংক থেকে জুড়ি বোর্ড নাটক বাছাই করে প্রতি মাসে বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার করা হবে।

নাট্যকার সংঘের সাংগঠনিক সম্পাদক আজম খান বলেন, ‘যে সকল নাট্যকারদের নাটক টিভি চ্যানেলে প্রচারের জন্য নির্বাচিত হবে তাদেরকে উপযুক্ত সম্মানী প্রদান করা হবে। এতে নাট্যকাররা উৎসাহিত হবেন ও নিয়মিত কাজের সুযোগ পাবেন।’

টেলিভিশন নাট্যকার সংঘের সভাপতি মাসুম রেজার সভাপতিত্বে বর্ষপূর্তি অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদ, ড. এনামুল হক, ঝুনা চৌধুরী, বর্ষপূর্তি উদযাপন কমিটির আহবায়ক ও নাট্যকার সংঘের সহ-সভাপতি বৃন্দাবন দাস।

এছাড়াও উপস্থিত ছিলেন টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসার এসোসিয়েশনের সভাপতি ইরেশ যাকের, সাধারণ সম্পাদক সাজু মুনতাসির, ডিরেক্টরস গিল্ডের সাধারণ সম্পাদক এসএ হক অলিক, অভিনয়শিল্পী সংঘের সভাপতি শহিদুল আলম সাচ্চু, সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম, আরটিভির হেড অব প্রোগ্রাম দেওয়ান শামসুর রাকিব, মাছরাঙা টিভির সিনিয়র ম্যানেজার (প্রোগ্রাম) আরিফুর রহমান, এশিয়ান টিভির উপদেষ্টা হাসান জাহাঙ্গীরসহ সংগঠনের সদস্যরা।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৬ এপ্রিল ২০১৯/রাহাত/শান্ত

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge