ঢাকা, মঙ্গলবার, ২ আশ্বিন ১৪২৬, ১৭ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

যশোরে ধর্ষণের চেষ্টার অভিযোগে পুরোহিত আটক

বিএম ফারুক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৪-১৭ ২:৪১:৩০ পিএম     ||     আপডেট: ২০১৯-০৪-১৭ ৫:৩৮:০৩ পিএম
যশোরে ধর্ষণের চেষ্টার অভিযোগে পুরোহিত আটক
Walton E-plaza

যশোর প্রতিনিধি: যশোরে শিশুকে ধর্ষণের অভিযোগে মন্দিরের পুরোহিতকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

যশোর সদর উপজেলার বিরামপুর গ্রামে অনুকূল ঠাকুর মন্দিরের এই পুরোহিতের নাম প্রকাশ ব্যানার্জি। তিনি বিরামপুরেরই কালীপদ ব্যানার্জির ছেলে।

মঙ্গলবার রাতে স্থানীয় জনতা তাকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

যশোর কোতয়ালী মডেল থানার ওসি অপূর্ব হাসান জানান, পুরোহিত প্রকাশ ব্যানার্জি তার প্রতিবেশী এক শিশুকে ধর্ষণের চেষ্টা করেছেন অভিযোগে স্থানীয়রা তাকে আটক করে পুলিশকে সংবাদ দেয়। পুলিশ তাকে থানায় নিয়ে আসে।

ওই শিশুর মা বাদী হয়ে কোতয়ালী থানায় একটি মামলা করেছেন। মামলা নম্বর ২৭।

যশোর কোতয়ালী থানার ইন্সপেক্টর (তদন্ত) সমীর কুমার সরকার বলেন, ‘১৪ এপ্রিল দুপুরে শ্রী শ্রী অনুকূল ঠাকুর মন্দিরে পূজা অর্চনা চলছিলো। এসময় এখানে উপস্থিত ছিল স্থানীয় অনেক শিশু। প্রকাশ ব্যানার্জি তার প্রতিবেশী সাড়ে ৯ বছরের একটি শিশুকে মন্দিরের মধ্যে পর্দা টানানো একটি রুমে নিয়ে গিয়ে চকলেট দিয়ে প্যান্ট খুলতে বলেন। এরপর তাকে ধর্ষণের চেষ্টা চালান। শিশুটি চিৎকার করলে বিষয়টি ফাঁস হয়ে যায়। খবর পেয়ে প্রকাশ ব্যানার্জিকে আটক করে পুলিশ।’

স্থানীয়রা জানিয়েছেন, পুরোহিত প্রকাশ দীর্ঘদিন ধরেই ওই শিশুকে ধর্ষণের চেষ্টা করেছে। রোববার দুপুরে মন্দিরের মধ্যে একটি কক্ষে নিয়ে ধর্ষণের চেষ্টা করলে প্রথমে উপস্থিত নারীরা টের পায়। তারা শিশুটিকে উদ্ধার করে তার মায়ের হাতে তুলে দেয়। এ বিষয়ে স্থানীয় সনাতন ধর্মীয় নেতারা মিমাংসার চেষ্টা চালান। মঙ্গলবার রাতে স্থানীয় জনতা প্রকাশকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।




রাইজিংবিডি/যশোর/১৭ এপ্রিল ২০১৯/বিএম ফারুক/টিপু/শাহনেওয়াজ

ইউটিউব সাবস্ক্রাইব করুন
       
Marcel Fridge