ঢাকা, মঙ্গলবার, ৬ মাঘ ১৪২৬, ২১ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

পাঁচ বছর পর আল্লু অর্জুন-রাম চরণ?

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৪-২০ ৮:১৬:৪০ এএম     ||     আপডেট: ২০১৯-০৪-২০ ১:৪৩:১০ পিএম

বিনোদন ডেস্ক: ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেতা রাম চরণ ও আল্লু অর্জুন। এই দুই অভিনেতাকে নিয়ে পরিচালক ভামসি পায়দিপল্লী নির্মাণ করেছিলেন তেলেগু ভাষার ‘ইয়েবাড়ু’ সিনেমাটি। ২০১৪ সালের ১২ জানুয়ারি মুক্তি পায় এটি।

এ সিনেমার বাজেট ছিল ৩৫০ মিলিয়ন রুপি। মুক্তির পর সিনেমাটি আয় করে ৬০০ মিলিয়ন রুপি। এরপর দীর্ঘ পাঁচ বছর কেটে গেলেও আর একসঙ্গে কাজ করেননি রাম চরণ ও আল্লু অর্জুন। শোনা যাচ্ছে, দীর্ঘ বিরতির পর আবারো একসঙ্গে কাজ করতে যাচ্ছেন এই দুই সুপারস্টার।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, তেলেগু ইন্ডাস্ট্রিতে আল্লু অর্জুন ও রাম চরণকে নিয়ে নাচ নির্ভর একটি সিনেমা নির্মাণের কথা শোনা যাচ্ছে। এর আগে প্রযোজক আল্লু অরবিন্দ এই বিষয়ে উদ্যোগ নিয়েছিলেন কিন্তু সর্বশেষ তা বাস্তবায়ন হয়নি। এখন নতুন করে আবারো এই দুই ড্যান্সিং সেনসেশনকে নিয়ে একটি সিনেমা নির্মাণের পরিকল্পনা হচ্ছে।

এদিকে রাঘবা লরেন্স নির্মাণ করেছেন ‘কাঞ্চনা-থ্রি’ সিনেমা। গতকাল শুক্রবার মুক্তি পেয়েছে সিনেমাটি। এর প্রিমিয়ার শো অনুষ্ঠিত হওয়ার পর তাকে প্রশ্ন করা হয়— সিনেমাটির আরো সিক্যুয়েল নির্মিত হবে কিনা? তখন এ পরিচালক জানান, তিনি ড্যান্স সেনসেশন আল্লু অর্জুন এবং রাম চরণকে নিয়ে সিনেমা নির্মাণের কথা ভাবছেন।

রাম চরণ অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বিনয়া বিধেয়া রামা’। ডিভিভি এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত এ সিনেমায় আরো অভিনয় করেন কিয়ারা আদভানি, বিবেক ওবেরয় প্রমুখ। বোয়াপতি শ্রীনু পরিচালিত সিনেমাটি গত ১১ জানুয়ারি মুক্তি পায়।

‘বাহুবলি’ সিনেমাখ্যাত পরিচালক এস এস রাজামৌলি নির্মাণ করছেন ‘ট্রিপল আর’। সিনেমাটিতে অভিনয় করছেন রাম চরণ। এতে আরো অভিনয় করছেন জুনিয়র এনটিআর, বলিউড অভিনেত্রী আলিয়া ভাট, অভিনেতা অজয় দেবগনসহ অনেক তারকা অভিনয়শিল্পী।

অন্যদিকে আল্লু অর্জুন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘না পেরু সুরিয়া’। ২০১৮ সালের ৪ মে মুক্তি পায় এটি। একজন সৈনিকের গল্পকে কেন্দ্র করে তৈরি হয় এ সিনেমার কাহিনি। এতে আরো অভিনয় করেন আনু এমানুয়েল। এতে নিজেকে একটু ভিন্নভাবে উপস্থাপন করেছেন আল্লু অর্জুন। শোনা গেছে, তার ভিন্ন লুকের জন্য যুক্তরাষ্ট্র থেকে বিশেষ প্রশিক্ষক আনা হয়েছিল।

এ অভিনেতার পরবর্তী সিনেমা ‘এএ১৯’।  এ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন আল্লু অর্জুন। এতে নায়িকা চরিত্রে অভিনয় করবেন পূজা হেগড়ে। ত্রিবিক্রম শ্রীনিবাস পরিচালিত এ সিনেমার শুটিং আগামী ২৪ এপ্রিল থেকে শুরু হবে।




রাইজিংবিডি/ঢাকা/২০ এপ্রিল ২০১৯/শান্ত/মারুফ