ঢাকা, সোমবার, ৪ ভাদ্র ১৪২৬, ১৯ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

কলঙ্ক’র ব্যর্থতা নিয়ে সোনাক্ষীর বক্তব্য

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৪-২৩ ৮:২১:৫৫ এএম     ||     আপডেট: ২০১৯-০৪-২৩ ১১:২৫:০৫ এএম
কলঙ্ক’র ব্যর্থতা নিয়ে সোনাক্ষীর বক্তব্য
সোনাক্ষী সিনহা
Walton E-plaza

বিনোদন ডেস্ক: সোনাক্ষী সিনহা অভিনীত বলিউডের তারকাবহুল সিনেমা ‘কলঙ্ক’। অভিষেক বর্মণ পরিচালিত সিনেমাটি গত ১৭ এপ্রিল ভারতের প্রায় ৪ হাজার পর্দায় মুক্তি পেয়েছে। চলতি বছরের অন্যতম আলোচিত এ সিনেমাটি প্রথম দিনে সবচেয়ে বেশি আয়ের রেকর্ড গড়লেও সপ্তাহ শেষে বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। গত পাঁচ দিনে সিনেমাটি মোট আয় করেছে ৬৬.০৩ কোটি রুপি।

সিনেমাটির ব্যর্থতা নিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে কথা বলেছেন সোনাক্ষী সিনহা। তিনি বলেন, ‘প্রত্যেকটি চলচ্চিত্র আমার কাছে গুরুত্বপূর্ণ। বক্স অফিসে প্রতিটি চলচ্চিত্র যাতে ভালো করে সে প্রার্থনা আমি করি। কিন্তু দুর্ভাগ্যজনক বিষয় হলো— আমার সর্বশেষ কয়েকটি সিনেমা বক্স অফিসে ভালো করেনি। তবে আমি আশাহত নই। কারণ সবসময়ই আমি আমার সেরাটা দেওয়ার চেষ্টা করি।’

‘আমি ভালো চলচ্চিত্র বেছে নিই। একজন অভিনেত্রী হিসেবে কর্মক্ষমতা ও অভিনয় আমার নিয়ন্ত্রণে কিন্তু বক্স অফিস আমার আয়ত্তে নেই। যা আমার নিয়ন্ত্রণে নেই তা নিয়ে চাপ নেই না।’ বলেন সোনাক্ষী।

১৫০ কোটি রুপি বাজেটের সিনেমাটি প্রযোজনা করেছে ধর্মা প্রোডাকশন, নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন্স এন্টারটেইনমেন্ট ফিল্মস ও ফক্স স্টার স্টুডিও। এতে আরো অভিনয় করেছেন— সঞ্জয় দত্ত, মাধুরী দীক্ষিত, বরুণ ধাওয়ান, আলিয়া ভাট, আদিত্য রয় কাপুর, কুনাল খেমু প্রমুখ।



রাইজিংবিডি/ঢাকা/২৩ এপ্রিল ২০১৯/শান্ত

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge