ঢাকা, মঙ্গলবার, ২৩ আষাঢ় ১৪২৭, ০৭ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:

ভারত সিনেমাতে দশগুণ বেশি পরিশ্রম করেছি: সালমান

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৪-২৭ ৪:৫১:৪৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০৪-২৭ ৪:৫১:৪৯ পিএম
সালমান খান

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেতা সালমান খান অভিনীত পরবর্তী সিনেমা ভারত। ইতোমধ্যে প্রকাশিত সিনেমাটির ট্রেইলার দর্শকের মাঝে বেশ সাড়া ফেলেছে। এতে বিভিন্ন লুকে দেখা গেছে সালমানকে। এ জন্য কঠোর পরিশ্রম করতে হয়েছে তাকে।

ভারতীয় একটি সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে সালমান খান বলেন, ‘আপনারা সুলতান সিনেমাতেও দেখেছেন। অন্য সিনেমার চেয়ে ভারত সিনেমাতে দশগুণ বেশি পরিশ্রম করেছি। কারণ একটি লুকের জন্য ওজন কমাতে হয়েছে আবার আরেকটির জন্য বাড়াতে হয়েছে। আর সবই করতে হয়েছে খুব স্বল্প সময়ের মধ্যে। আগে এটি সহজ ছিল কিন্তু এখন এটি খুবই কঠিন।’ 

ভারত সিনেমাটিতে যুবক থেকে শুরু করে ৭০ বছর বয়সি বৃদ্ধের চরিত্রে দেখা যাবে সালমানকে। সিনেমাটি নির্মিত হচ্ছে ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ওড টু মাই ফাদার সিনেমা অবলম্বনে। দক্ষিণ কোরীয় এ সিনেমায় ১৯৫০ সাল থেকে বর্তমান সময় পর্যন্ত একটি সাধারণ ব্যক্তির জীবনের গল্প তুলে ধরা হয়। ভারত সিনেমাটিতে ১৯৪৭ থেকে ২০১০ সাল পর্যন্ত সালমানের চরিত্রটিকে ঘিরে বিভিন্ন ঘটনা দেখানো হবে।

সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছেন অতুল অগ্নিহোত্রী, আলভিরা খান অগ্নিহোত্রী, ভুষণ কুমার, কৃষাণ কুমার, নিখিল নমিত ও সালমান খান। এটি পরিচালনা করছেন আলী আব্বাস জাফর। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন-জ্যাকি শ্রফ, টাবু, ক্যাটরিনা কাইফ, দিশা পাটানি, বরুণ ধাওয়ান, সুনীল গ্রোভার প্রমুখ। চলতি বছর ঈদুল ফিতরে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/২৭ এপ্রিল ২০১৯/মারুফ