ঢাকা, রবিবার, ১০ ভাদ্র ১৪২৬, ২৫ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে টাইটেল স্পন্সর ওয়ালটন

অগাস্টিন সুজন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-০১ ২:১০:৩৫ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-০২ ৪:২৪:১০ পিএম
আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে টাইটেল স্পন্সর ওয়ালটন
আয়ারল্যান্ড ত্রিদেশীয় ক্রিকেট সিরিজের টাইটেল স্পন্সর হয়েছে ওয়ালটন। এ বিষয়ে চুক্তি স্বাক্ষর হয় ওয়ালটন এবং টোটাল স্পোর্টস মার্কেটিং এর মধ্যে
Walton E-plaza

নিজস্ব প্রতিবেদক : বিশ্বকাপের ঠিক আগে আয়ারল্যান্ডে হতে যাচ্ছে ত্রিদেশীয় ক্রিকেট টুর্নামেন্ট। এতে অংশ নিচ্ছে বাংলাদেশ, ওয়েস্ট ইন্ডিজ এবং স্বাগতিক আয়ারল্যান্ড। ত্রিদেশীয় ওই সিরিজের টাইটেল স্পন্সর হয়েছে বাংলাদেশি ব্র্যান্ড ওয়ালটন।

বুধবার (১ মে, ২০১৯) এ বিষয়ে ওয়ালটন এবং টোটাল স্পোর্টস মার্কেটিংয়ের মধ্যে চুক্তি হয়েছে। চুক্তিতে স্বাক্ষর করেন ওয়ালটনের ক্রিয়েটিভ অ্যান্ড পাবলিকেশন বিভাগের নির্বাহী পরিচালক উদয় হাকিম এবং টোটাল স্পোর্টস মার্কেটিংয়ের স্বত্ত্বাধিকারী মইনুল হক চৌধুরী। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রদর্শন করা হয় সিরিজের ট্রফি।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটনের মানবসম্পদ উন্নয়ন বিভাগের নির্বাহী পরিচালক এস এম জাহিদ হাসান এবং পিআর অ্যান্ড মিডিয়া বিভাগের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর ফিরোজ আলম।

এ প্রসঙ্গে উদয় হাকিম বলেন, বাংলাদেশ ক্রিকেটের পাইপলাইন তৈরিতে বিসিবির উদ্যোগে অনুষ্ঠিত ঘরোয়া ক্রিকেটের প্রায় সব বড় টুর্নামেন্টে স্পন্সর করে আসছে ওয়ালটন। সেই সঙ্গে আন্তর্জাতিক অঙ্গনে যেখানেই বাংলাদেশ দল আছে সেখানেই ওয়ালটন পাশে থাকার চেষ্টা করছে। ঘরোয়া এবং আন্তর্জাতিক ক্রিকেটের উন্নয়নে নিজেদের সামর্থ অনুযায়ী কাজ করে যাবে ওয়ালটন।

আয়ারল্যান্ড ত্রিদেশীয় ক্রিকেট সিরিজের লোগো


মইনুল হক চৌধুরী বলেন, বাংলাদেশের ক্রিকেটে সবচেয়ে পরিচিত মুখ ওয়ালটন। তারা দীর্ঘদিন ধরে অব্যাহতভাবে ক্রিকেটের উন্নয়নে পৃষ্ঠপোষকতা করছে। আয়ারল্যান্ডের এই সিরিজে ওয়ালটন এবং ক্রিকেট দুপক্ষই লাভবান হবে। একটা সময় বিদেশের মাটিতে স্পন্সর করার কথা বাংলাদেশি কোনো প্রতিষ্ঠান হয়ত চিন্তাও করত না। এখন বাংলাদেশি অনেক ব্র্যান্ডই মাল্টিন্যাশনাল ব্র্যান্ডে পরিণত হয়েছে, তারা নিয়মিত ক্রিকেটে আসছে। ওয়ালটন অবশ্যই তাদের মধ্যে শীর্ষে। এটি প্রমাণ করে বাংলাদেশের ক্রিকেটও যেমন এগিয়েছে, তেমনি ব্যবসা-বাণিজ্যেও দ্রুত এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।

উল্লেখ্য, আয়ারল্যান্ড ক্রিকেট বোর্ডের কাছ থেকে ত্রিদেশীয় এই ক্রিকেট সিরিজের স্বত্ত্ব কিনে নেয় টোটাল স্পোর্টস মার্কেটিং।

৩০ মে ইংল্যান্ডে শুরু হচ্ছে এবারের বিশ্বকাপ ক্রিকেট। ঠিক তার আগে ৫ মে শুরু হতে যাওয়া এই সিরিজ নানা দিক থেকে গুরুত্বপূর্ণ। বিশেষ করে বিশ্বকাপের প্রস্তুতির জন্য সবার চোখ থাকবে এই সিরিজের দিকে। ইংল্যান্ড এবং আয়ারল্যান্ডের কন্ডিশন প্রায় একই রকম হওয়ায় বাংলাদেশের জন্য প্রস্তুতির এটি একটি ভালো সুযোগ। এর আগে ২০১৭ সালে আয়ারল্যান্ডে অনুষ্ঠিত ত্রিদেশীয় সিরিজের টাইটেল স্পন্সর হয়েছিল ওয়ালটন। ইংল্যান্ডে হওয়া চ্যাম্পিয়নস ট্রফির ঠিক আগের ওই সিরিজে বাংলাদেশ ও আয়ারল্যান্ড ছাড়াও অংশ নিয়েছিল নিউজিল্যান্ড। সেবার ভালো প্রস্তুতির কারণে চ্যাম্পিয়নস ট্রফির সেমিফাইনালে খেলেছিল বাংলাদেশ।

উল্লেখ্য, ওয়ালটন বাংলাদেশেই ফ্রিজ, টিভি, এয়ারকন্ডিশনার, কম্প্রেসর, মোবাইল ও ল্যাপটপ তৈরি করছে। আরো তৈরি করছে হোম-কিচেন-ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্স, ইন্ডাস্ট্রিয়াল সলিউশন, ডাই-মোল্ড এবং এলিভেটর বা লিফ্ট। এসব পণ্য তারা রপ্তানিও করছে।



রাইজিংবিডি/ঢাকা/১ মে ২০১৯/অগাস্টিন সুজন/ইয়াসিন/শামীম/রফিক

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge